১২ অক্টোবর, ২০২২ ০৩:০৮ পিএম

চিকিৎসক-নার্স নিয়োগ দেবে নোয়াখালী সিভিল সার্জন অফিস

চিকিৎসক-নার্স নিয়োগ দেবে নোয়াখালী সিভিল সার্জন অফিস
সম্প্রতি নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মেডিভয়েস রিপোর্ট: মেডিকেল অফিসার ও নার্সসহ ১৯ পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নোয়াখালী সিভিল সার্জন কার্যালয়।

সম্প্রতি নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এমএনসিএএইচ অ্যান্ড নিউট্রিশন সার্ভিস ডেলিভারি ফর রোহিঙ্গা রিফিউগেস এফডিএমএন ভাসানচরের আওতায় ১৯ পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ প্রদান করা হবে। উক্ত পদগুলোতে যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য অনুরোধ করা হলো।’

পদের নাম: ১. কো-অর্ডিনেটর পদে একজন, ২. শিশু বিশেষজ্ঞ পদে একজন, ৩. মেডিকেল অফিসার পদে দুইজন, ৪. নার্স পদে পাঁচজন, ৫. প্যারামেডিক্স পদে তিনজন, ৬. নিউট্রিশন কাউন্সিলর পদে একজন, ৭. ইসিসিডি প্রমোটর পদে একজন, ৮. পরিসংখ্যান সহকারী পদে একজন, ৯. সিকিউরিটি গার্ড পদে দুইজন ও ১০. ক্লিনার পদে দুইজন নিয়োগ দেওয়া হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক এবং ফুলটাইম

আবেদন পদ্ধতি: বেলমাত্র যোগ্য প্রার্থীদেরকে মোবাইল নাম্বার উল্লেখপূর্বক জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, নাগরিকত্বের সনদ, জন্ম নিবন্ধন জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদ এবং দুই কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবিসহ লিখিত আবেদনপত্র আগামী ২৭ অক্টোবর ২০২২ তারিখের মধ্যে সিভিল সার্জন, নোয়াখালী বরাবরে সরাসরি আবেদন করতে হবে।

আবেদনপত্র এবং খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের সঙ্গে মৌখিক পরীক্ষার জন্য যোগাযোগ করা হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : নোয়াখালী
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক