২৩ সেপ্টেম্বর, ২০২২ ১২:৫৫ পিএম

সলিমুল্লাহ মেডিকেলে দুই মেয়াদের ইচিপ কমিটি ঘোষণা

সলিমুল্লাহ মেডিকেলে দুই মেয়াদের ইচিপ কমিটি ঘোষণা
স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে (এসএসএমসি) ইন্টার্ন চিকিৎক পরিষদের (ইচিপ) ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সেশনের নতুন কমিটি

মেডিভয়েস রিপোর্ট: স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে (এসএসএমসি) ইন্টার্ন চিকিৎক পরিষদের (ইচিপ) ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল কাজী মো. রশিদ উন-নবী এবং পূর্ববর্তী কমিটিরি সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে দুই মেয়াদের জন্য এসব কমিটি ঘোষণা করা হয়।

২০২১-২০২২ সেশনে সভাপতি ডা.শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ডা.সুভাষ দেবনাথ স্নিগ্ধ ও ২০২২-২০২৩ সেশনে সভাপতি ডা.রাহাতুল হাসান ও সাধারণ সম্পাদক ডা. আসাদুজ্জামান শান্ত নির্বাচিত হয়েছেন।

২০২১-২২ সেশনে কমিটির নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি ডা.আসমাউল হুসনা অপ্ত ও ডা.দিপা বৈরাগী। যুগ্ম সাধারণ সম্পাদক ডা.মোশারফ হোসেন ও ডা. সাজ্জাত হোসেন। সাংগঠনিক সম্পাদক ডা.ফাহাদ হোসাইন ও ডা.ইলিয়াস হোসেন। দপ্তর সম্পাদক ডা.ফারজানা এমি, প্রচার ও পকাশনা সম্পাদক ডা.তৌফিক আহমেদ সজীব, অর্থ বিষয়ক সম্পাদক ডা.আবু জাফর, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা.মুক্তাদির আল নাহিয়ান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডা. আনোয়ার হোসেন জুয়েল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাজমুস সাকিব বাপ্পী, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ডা. বর্ষণ বণিক, ক্রীড়া বিষয়ক সম্পাদক ডা.জান্নাতুল তানজীম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা. আইমুন্নাহার জুঁই, সাহিত্য বিষয়ক সম্পাদক ডা. প্রিয়ন্তী ফাইরুজ, ধর্ম বিষয়ক সম্পাদক ডা. সিদ্ধার্থ সমাদ্দার, সাজ-সজ্জা বিষয়ক সম্পাদক ডা.মেহেদী হাসান জুয়েল, কর্যকরী সদস্য ডা.সৌপ্তিক দেবনাথ ও ডা.অর্ণব সম্রাট অংশু।  

২০২২-২০২৩ সেশনে কমিটির নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি ডা. নুরুজ্জামান ও ডা. মেরিন জাহান উর্মি। যুগ্ম সাধারণ সম্পাদক ডা.সিরাজুল ইসলাম ও ডা.সাফিনাজ হাসান তালুকদার। সাংগঠনিক সম্পাদক ডা.রাফিউল হাসান অভি ও ডা.শেখ নবাব। দপ্তর সম্পাদক ডা.কবির আহমেদ, প্রচার ও পকাশনা সম্পাদক ডা.মনি বর্মন, অর্থ বিষয়ক সম্পাদক ডা. রাওদিয়া সামাদ চৈতি, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা.পার্থ প্রতিম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডা.সোহানা তাসনিম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুক্তা বর্মন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ডা.ইমতিয়াজ হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক ডা. রায়হান শুভ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা.সিফাত মেফতাউল জান্নাত, সাহিত্য বিষয়ক সম্পাদক ডা.নাজমুল সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক ডা. নাফিস ফুয়াদ, সাজ-সজ্জা বিষয়ক সম্পাদক ডা.শাহ মো.রাগীব। কার্যকরী সদস্য ডা.মৃর্তুজা হাসান ফাহাদ, ডা.সাব্বির রহমান ও ডা.ইমতিয়াজ নঈম।
 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত