২৬ মার্চ, ২০২১ ০৫:২২ পিএম

নরসিংদীতে ট্রাকচাপায় স্যাকমোর মৃত্যু

নরসিংদীতে ট্রাকচাপায় স্যাকমোর মৃত্যু
মোস্তফা কামাল। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: নরসিংদীতে ট্রাক চাপায় পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার (স্যাকমো) মোস্তফা কামালের মৃত্যু। তিনি তাঁর সহকর্মীর সঙ্গে মোটরবাইকে করে পলাশ থেকে ঘোড়াশাল যাচ্ছিলেন। 

আজ শুক্রবার (২৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে পলাশ উপজেলার ভাগপাড়া প্রাণ গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে অপর একজন স্বাস্থ্যকর্মী অহত হয়েছেন।

সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সহকর্মীর সঙ্গে মোটরবাইকে করে পলাশ থেকে ঘোড়াশাল যাচ্ছিলেন ওই চিকিৎসক। পথে রোড ডিভাইডারের সামনের নুড়ি পাথরে পিছলে পড়ে যায় তাঁদের বাইক। এ সময় বাইকের পেছনে বসে থাকা মোস্তফা রাস্তার মাঝখানে পড়ে যান। এ সময় পেছন থেকে আসা ট্রাক ওই স্বাস্থ্যকর্মীকে চাপা দেয়। 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। অপর স্বাস্থ্যকর্মী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে এ দুর্ঘটনার সময় তাঁদের দুজনের কারও মাথায় হেলমেট ছিলো না বলেও জানিয়েছে স্থানীয় লোকজন।

মোস্তফা কামালের মরদেহ পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হবে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ প্রশাসন। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : স্যাকমোর মৃত্যু
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি