০৭ মার্চ, ২০২১ ০৯:৪২ এএম

হেলথ জার্নালিস্টস অব বাংলাদেশের সভাপতি রাসেল, সম্পাদক হিমেল

হেলথ জার্নালিস্টস অব বাংলাদেশের সভাপতি রাসেল, সম্পাদক হিমেল
রাসেল আহমেদ ও হিমেল মাহবুব। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্য বিটের সাংবাদিকদের সংগঠন ‘হেলথ জার্নালিস্টস অব বাংলাদেশের’ কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। আগামী দুই বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে যমুনা টেলিভিশনের রাসেল আহমেদ ও ডিবিসি নিউজের হিমেল মাহবুব।

শনিবার (৬ মার্চ) রাজধানীর একটি হোটেলে ১৫ সদস্যের এই কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে যারা নির্বাচিত হলেন, সহসভাপতি হয়েছেন এটিএন নিউজের নাজিয়া আফরীন , যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সময় টিভির রাশেদ লিমন, সাংগঠনিক সম্পাদক হয়েছেন ঢাকা ট্রিবিউনের কামরুল হাসান, অর্থ সম্পাদক হয়েছেন একাত্তর টেলিভিশনের ফাল্গুনী রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন দৈনিক পর্যবেক্ষণের কামরুল হাসান শিশির, দপ্তর সম্পাদক হয়েছেন নিউজ টোয়েন্টিফোরের রিসাদ হাসান, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হয়েছেন ঢাকা পোস্টের তানভীরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের বোরহানুল আশেকীন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভির মাহমুদুল হাসান পারভেজ ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হয়েছেন নিউজ বাংলা টোয়েন্টিফোরের ডটকমের তবিবুর রহমান।

এছাড়া সংগঠনের কার্যনির্বাহী তিন সদস্য হলেন- ইটিভির স্মৃতি মণ্ডল, বণিক বার্তার মুহাম্মাদ শফিউল্লাহ  ও সারাক্ষণ ডটকমের সাইফুল মাসুম।

আগে ৯০ কার্যদিবসের জন্য আহ্বায়ক কমিটি করা হয়েছে, তাঁরা নির্ধারিত সময়ের মধ্যে নতুন কমিটি ঘোষনা করেছে।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : হেলথ জার্নালিস্টস অব বাংলাদেশ
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি