০১ জানুয়ারী, ২০২১ ০১:০৫ পিএম

চিকিৎসকদের স্বপ্ন ছোঁয়ার প্রত্যয়ে ‘উদয় পাবলিক লিমিটেডের’ যাত্রা শুরু

চিকিৎসকদের স্বপ্ন ছোঁয়ার প্রত্যয়ে ‘উদয় পাবলিক লিমিটেডের’ যাত্রা শুরু
উদয় পাবলিক লিমিটেড’র সদস্যরা।

মেডিভয়েস রিপোর্ট: চিকিৎসক ও তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা এবং চিকিৎসকদের অর্থনৈতিক স্বাবলম্বিতা নিশ্চিতের পাশাপাশি সাধারণ মানুষের স্বাস্থ্যসেবার দৃঢ় প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করেছে উদয় পাবলিক লিমিটেড।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাজধানীতে আনুষ্ঠানিকভাবে এর যাত্রা শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উদয় পাবলিক লিমিটেড কোম্পানির চেয়ারম্যান ডা. এ.বি.এম. মইন উদ্দিন, ভাইস চেয়ারম্যান ডা. আইভি আক্তার, ম্যানেজিং ডিরেক্টর ডা. মো. হুমায়ুন আহমেদ বাদল, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ডা. সানজিদা আক্তার, ডিরেক্টর সিইও ডা. মীর মোহাম্মদ আবরার, ফিন্যান্স ডিরেক্টর ডা. হুসাইন মোহাম্মদ ফারুকী, ডিরেক্টর এডমিন ডা. জসিম উদ্দিন, কমিউনিকেশন ডিরেক্টর ডা. ইশতিয়াক বিন সাইদ ও মার্কেটিং ডিরেক্টর ডা. মুহশিউল হক মেরাজসহ অন্যান্য ফাউন্ডিং মেম্বাররা।

দেশের ৬০টি মেডিকেল এবং ডেন্টাল কলেজের ৪৩ জন চিকিৎসককে নিয়ে গঠিত এ কোম্পানিতে যুক্ত আছেন বিভিন্ন মেডিকেল এবং ডেন্টাল কলেজের ১৭ জন প্রতিনিধিসহ মোট ৬০ জন প্রতিনিধি৷ 

প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান ডা. আইভি আক্তার মেডিভয়েসকে জানিয়েছেন, চিকিৎসকদের দ্বারা গঠিত ও পরিচালিত উদয় পাবলিক লিমিটেড চিকিৎসকদের কল্যাণে কাজ করতে অঙ্গীকারাবদ্ধ।

প্রাথমিকভাবে প্রতিষ্ঠানটি রাজধানী ঢাকায় তৈরি করতে যাচ্ছে ডাক্তার ও তাদের পরিবারের সদস্যদের জন্য নিবেদিত ‘উদয় ডক্টরস স্পেশালাইজড হসপিটাল’, যার নামের অনাপত্তিপত্র ইতিমধ্যে স্বাস্থ্যঅধিদপ্তর প্রদান করা হয়েছে।

আগামী চার জানুয়ারি থেকে অফিসিয়াল হালনাগাদ তথ্য প্রদান করবে কোম্পানিটি। বিস্তারিত তথ্য অফিসিয়াল ওয়েবসাইট www.uadw.org থেকে জানা যাবে। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
মেডিভয়েসকে বিশেষ সাক্ষাৎকারে পরিচালক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শতাধিক করোনা বেড ফাঁকা

  এই বিভাগের সর্বাধিক পঠিত