২৩ এপ্রিল, ২০২৪ ০২:০০ পিএম

গবেষণা অনুদান পেলেন বিএসএমএমইউর ১২৪ চিকিৎসক

গবেষণা অনুদান পেলেন বিএসএমএমইউর ১২৪ চিকিৎসক
চিকিৎসকদের হাতে অনুদানের চেক তুলে দিচ্ছেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক। ছবি: মো. সোহেল গাজী।

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ১২৪ জন শিক্ষক, চিকিৎসককে গবেষণার জন্য অনুদান প্রদান করা হয়েছে। 

আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) শহীদ ডা. মিল্টন হলে আয়োজিত এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক চিকিৎসকদের হাতে এই অনুদান তুলে দেন।

দুই ধাপে মোট ১১ কোটি ২৪ লক্ষ ৪৩ হাজার টাকা প্রদান করা হয়। এর মধ্যে আজ মঙ্গলবার প্রদান করা হয় চার কোটি ৪৯ লক্ষ ৭৭ হাজার ২০০ টাকা। গবেষণা অনুদান শিক্ষক ও চিকিৎসকদের হাতে তুলে দেওয়ার সময় অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক গবেষণার বিষয়ে অবহিত হন এবং মূল্যবান পরামর্শ দেন।

বিএসএমএমইউর প্রো ভাইস চ্যান্সেলর (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রো ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, প্রো ভাইস চ্যান্সেলর (একাডেমিক) অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-রেজিস্ট্রার দন্তরোগ বিশেষজ্ঞ ডা. মো. হেলাল উদ্দিন।

এএনএম/

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত