১৯ সেপ্টেম্বর, ২০২২ ১২:৪৬ পিএম

এফসিপিএস মেডিসিন ২য় পর্বের রেজিস্ট্রেশন শুরু 

এফসিপিএস মেডিসিন ২য় পর্বের রেজিস্ট্রেশন শুরু 
মেডিসিন Mock written exam আগামী ১৩ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিসিপিএসে সশরীরে অনুষ্ঠিত হবে।

মেডিভয়েস রিপোর্ট: বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স এন্ড সার্জন্সের (বিসিপিএস) এফসিপিএস (মেডিসিন) দ্বিতীয় পর্ব  পরীক্ষার প্রস্তুতির জন্য  ফ্যাকাল্টি অফ মেডিসিনের পক্ষ থেকে মেডিসিন Mock written exam এর রেজিষ্ট্রেশন শুরু হয়েছে, যা আগামী ৮ অক্টোবর পর্যন্ত চলবে।

আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস্ এন্ড সার্জন্সের ওয়েবসাইটে বিসিপিএস’র অনারারি সচিব অধ্যাপক মো. বিল্লাল আলম স্বাক্ষরিত এক নোটিসে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ‘বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স এন্ড সার্জন্সের (বিসিপিএস) এফসিপিএস (মেডিসিন) দ্বিতীয় পর্ব পরীক্ষার প্রস্তুতির জন্য ফ্যাকাল্টি অফ মেডিসিনের পক্ষ থেকে মেডিসিন Mock written exam (মেডিসিনের এক পেপার সম্পূর্ণ সিলেবাসের উপর ৩ ঘণ্টার লিখিত পরিক্ষা) আগামী ১৩ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিসিপিএসে সশরীরে অনুষ্ঠিত হবে এবং Feedback session আগামী শনিবার (২২ অক্টোবর) অনুষ্ঠিত হবে।’ 

এতে আরও বলা হয়েছে, ‘ওই কোর্সে অংশগ্রহণকারীদের রেজিস্ট্রেশন করার জন্য ‘সচিব,বিসিপিএস’ বরাবর এক হাজার টাকা United Commercial Bank Limited into STD Account No: 0781301000000256 অথবা Dhaka Bank Limited STD Account No:2071500000887 জমা দিয়ে ব্যাংক রশিদের স্ক্যান কপি বিসিপিএসের ওয়েবসাইটে আপলোড করে আগামী ৮ অক্টোবর পর্যন্ত রেজিস্ট্রেশন সম্পন্ন  করা যাবে।’ 

কলেজের হিসাব বিভাগেও ৮ অক্টোবর বেলা ২ টা পর্যন্ত সরাসরি রেজিস্ট্রেশন করা যাবে’, উল্লেখ করা হয়েছে নোটিসে।

►নোটিসটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত