২৪ জানুয়ারী, ২০২১ ০৯:৩৬ পিএম

দুই চিকিৎসককে ডিডিও হিসেবে পদায়ন

দুই চিকিৎসককে ডিডিও হিসেবে পদায়ন

মেডিভয়েস রিপোর্ট: দুই চিকিৎসককে সাময়িকভাবে আয়ন-ব্যয়ন কর্মকর্তা (ডিডিও) হিসেবে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। পদায়ন পাওয়া কর্মকর্তারা হলেন রংপুর মেডিকেলের ডা. মো. আব্দুল মোকাদ্দেম ও বসুন্ধরা কনভেনশন সেন্টার গ্রিড হাসপাতালের ডা. মুহাম্মদ দেলোয়ার হোসেন।

আজ রোববার (২৪ জানুয়ারি) ইস্যু করা মন্ত্রণালয় সেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত দুইটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের আর্থিক কার্যক্রম পরিচালনার জন্য ডা. মো. আব্দুল মোকাদ্দেম (১০৯৮২৮), রমেক হাসপাতাল উপপরিচালককে (চ. দা.) সাময়িকভাবে আয়ন-ব্যয়ন কর্মকর্তার (ডিডিও) ক্ষমতা বা দায়িত্ব প্রদান করা হলো।

অপরটিতে বলা হয়, বসুন্ধরা কনভেনশন সেন্টার গ্রিড হাসপাতালের অনুকূলে পরিবহন ব্যয় ও অন্যান্য পথ্য বাবদ বরাদ্দকৃত অর্থ ব্যয়ের নিমিত্ত ডা. মুহাম্মদ দেলোয়ার হোসেনকে (১১৪৪০৬) সাময়িকভাবে আয়ন-ব্যয়ন কর্মকর্তার (ডিডিও) ক্ষমতা বা দায়িত্ব প্রদান করা হলো। 

রাষ্ট্রপতির আদেশে জনস্বার্থে জারি করা আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক (প্রশাসন ও এমআইএস), অধ্যক্ষ, বিভাগীয় পরিচালক, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি