২৪ নভেম্বর, ২০২০ ০৭:০৯ পিএম

সংবাদ সম্পাদকের মৃত্যুতে বিএমএ’র শোক

সংবাদ সম্পাদকের মৃত্যুতে বিএমএ’র শোক

মেডিভয়েস রিপোর্ট: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক ও সিনিয়র সাংবাদিক খন্দকার মুনীরুজ্জামনের মৃত্যুতে গভীর শোক প্রাকাশ করেছে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)।

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) বিএমএ দপ্তর সম্পাদক ডা. মোহা. শহীদ উল্লাহ স্বাক্ষরিত এক শোক বর্তায় এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক, বিশিষ্ট কলামিস্ট ও সিনিয়র সাংবাদিক খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যুতে বিএমএ সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও বিএমএ মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়াও শোকবার্তায় বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে খন্দকার মুনীরুজ্জামানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।

সিনিয়র এ সাংবাদিক আজ সকাল সাড়ে ৭টায় করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে, নাতি-নাতনি, আত্নীয়-স্বজন ও শুভানুধ্যায়ীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

তাঁর স্ত্রী ডা. রোকেয়া খাতুন রেখা স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ও বিএমএ আজীবন সদস্য। একমাত্র পুত্রও চিকিৎসক পেশায় নিয়োজিত আছেন। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
মেডিকেল শিক্ষার্থী-চিকিৎসকদের পরীক্ষা

সংক্রমিতদের মৌখিক পরীক্ষায় নমনীয় মেডিকেলগুলো

  এই বিভাগের সর্বাধিক পঠিত