০২ জুলাই, ২০২০ ০৩:১৬ পিএম

যশোর মেডিকেলের নতুন অধ্যক্ষ অধ্যাপক ডা. আখতারুজ্জামান

যশোর মেডিকেলের নতুন অধ্যক্ষ অধ্যাপক ডা. আখতারুজ্জামান

মেডিভয়েস রিপোর্ট: যশোর মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. মো. আখতারুজ্জামান। বুধবার (১ জুলাই) স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পাসোনাল-১ অধিশাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা বলা হয়েছে। 

এতে আরও বলা হয়েছে, বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাগণকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পাশে বর্ণিত কর্মস্থলে বদলি/পদায়ন করা হলো। 

ডা. মো. আখতারুজ্জামান বর্তমানে একই মেডিকেল কলেজে নাক-কান-গলা (ইএনটি) বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত আছেন।

প্রজ্ঞাপনে স্বাস্থ্য অধিদপ্তরের কমিউনিটি মেডিসিন বিভাগের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও রাঙ্গামাটি মেডিকেল কলেজে সংযুক্ত থাকা অধ্যাপক ডা. প্রীতি প্রসূন বড়ুয়াকে একই মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে পদায়নের কথা উল্লেখ রয়েছে।

এতে আরও বলা হয়েছে, রাষ্ট্রপতির আদেশক্রমে ও জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য এর অনুলিপি স্বাস্থ্য স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্মসচিব (পার), স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্মসচিব (পার), অধ্যক্ষ/পরিচালকসহ সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে। 

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে গুরুত্বপূর্ণ নিয়ম গুলো মেনে চলুন। সর্দি কাশি জ্বর হলে হাসপাতালে না গিয়ে স্বাস্থ্য সেবা দানকারী হটলাইন গুলোতে ফোন করুন। আইইডিসিআর হটলাইন- 10655, email: [email protected]
  এই বিভাগের সর্বাধিক পঠিত