২৮ জুন, ২০২০ ১০:৫২ পিএম

করোনা সেলের দায়িত্বে ৪০ পদস্থ কর্মকর্তা

করোনা সেলের দায়িত্বে ৪০ পদস্থ কর্মকর্তা

মেডিভয়েস রিপোর্ট: করোনাভাইরাস প্রতিরোধ এবং এর প্রদুর্ভাবজনিত পরিস্থিতি মোকাবেলায় বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের মধ্যে সমন্বয় সাধনে ৪০ পদস্থ কর্মকর্তাকে করোনা সেলের দায়িত্ব প্রদান করে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। 

আজ রোববার (২৮ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রশাসন-১ শাখার উপসচিব আবু কায়সার খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, করোনা প্রতিরোধ ও প্রাদুর্ভাবজনিত পরিস্থিতি মোকাবেলায় গত ২৯ মার্চ এক অফিস আদেশের অনুবৃত্তিক্রমে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের সাথে সমন্বয় এবং এ সংক্রান্ত তথ্য উর্ধ্বতন কতৃপক্ষকে জানানোর জন্য মোট ৪০ জন কর্মকর্তাকে করোনা সেলের দায়িত্ব প্রদান করা হয়েছে। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা আগামী ১ জুলাই থেকে ২০ জুলাই পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের কল্যাণ শাখায় উপস্থিত থেকে ধারাবাহিকভাবে দায়িত্ব পালন করবেন। 

এতে আরও বলা হয়, দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা প্রতিদিন বিভাগীয় কমিশনারদের থেকে করোনা সংক্রান্ত প্রতিবেদন সংগ্রহ করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিবের দপ্তরে দাখিল করবেন।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি