২০ অগাস্ট, ২০২৩ ০৫:১০ পিএম

পটুয়াখালী মেডিকেলের নতুন অধ্যক্ষ অধ্যাপক শাহীন

পটুয়াখালী মেডিকেলের নতুন অধ্যক্ষ অধ্যাপক শাহীন
পটুয়াখালী মেডিকেলের অধ্যক্ষ হিসেবে যোগদান করার পর অধ্যাপক ডা. মনিরুজ্জামান শাহীনের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন শিক্ষার্থীরা।

মেডিভয়েস রিপোর্ট: পটুয়াখালী মেডিকেল কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. মনিরুজ্জামান শাহীন। এর আগে তিনি বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজের (শেবাচিম) অধ্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন।

সম্প্রতি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় তাঁকে এ দায়িত্ব প্রদান করে। মন্ত্রণালয়ের এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের কর্মকর্তা অধ্যাপক ডা. মনিরুজ্জামান শাহীনকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত পটুয়াখালী মেডিকেলে বদলি ও পদায়ন করা হয়েছে।

জানা গেছে, অধ্যাপক ডা. শাহীন দীর্ঘদিন শের-ই বাংলা মেডিকেলের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি শের-ই বাংলা মেডিকেলের-ই ১৭তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। কর্মজীবনে অর্থোপেডিক্স সার্জারি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন এই চিকিৎসক।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক