১৪ মে, ২০২৩ ০৩:১৫ পিএম

ঘূর্ণিঝড় মোখা: সব বোর্ডের সোমবারের এসএসসি পরীক্ষা স্থগিত

ঘূর্ণিঝড় মোখা: সব বোর্ডের সোমবারের এসএসসি পরীক্ষা স্থগিত
ফাইল ছবি।

মেডিভয়েস রিপোর্ট: ঘূর্ণিঝড় মোখার কারণে চলমান এসএসসি ও সমমান পরীক্ষায় সব বোর্ডের আগামীকাল সোমবারের (১৫ মে) পরীক্ষা স্থগিত করা হয়েছে।

আজ রোববার (১৪ মে) বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঘূর্ণিঝড় মোখার কারণে চট্টগ্রাম, কুমিল্লা, বরিশাল ও যশোর শিক্ষা বোর্ড এবং মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বোর্ডের আগামীকাল সোমবারের (১৫মে) পরীক্ষা স্থগিত করা হয়েছিল। কিন্তু আগামীকালের পরীক্ষার প্রশ্নপত্র সব বোর্ডে অভিন্ন হওয়ায় আগামীকালের সব শিক্ষাবোর্ডের পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত পরীক্ষার সময় পরে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হবে। আর ১৬ মে থেকে পূর্ব ঘোষিত সময় অনুযায়ী পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে।

এর আগে, গতকাল শনিবার (১৩ মে) আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রাম শিক্ষা বোর্ড, কুমিল্লা শিক্ষা বোর্ড, বরিশাল শিক্ষা বোর্ড, যশোর শিক্ষা বোর্ড, বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড ও বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে আগামী রোব ও সোমবার অনুষ্ঠেয় পরীক্ষা স্থগিত করা হয়েছে। অন্যান্য বোর্ডে ওই দিনের পরীক্ষা যথারীতি হবে। স্থগিত হওয়া পরীক্ষার পরিবর্তিত সময়সূচি পরে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

এসএস

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : এসএসসি পরীক্ষা
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক