১৭ জুলাই, ২০২২ ০৩:২২ পিএম

১২ চিকিৎসককে বদলি ও পদায়ন

১২ চিকিৎসককে বদলি ও পদায়ন
স্বাস্থ্যসেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়েছে।

মেডিভয়েস রিপোর্ট: দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে কর্মরত ১২ চিকিৎসককে বদলি ও পদায়ন দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

রোববার (১৭ জুলাই) মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাদেরকে তাঁদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে পদায়ন করা হলো।’

বদলি ও পদায়ন হওয়া চিকিৎসকরা হলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক ডা. সাকিল আহম্মদ, ঢাকা মেডিকেল কলেজের বায়ো-মেডিকেল বিভাগের অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুর রহমান, অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগের পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির, মানিকগঞ্জ কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. মো. আরশাদ উল্লাহ ও স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ডা. মো. গওসুল আজিম চৌধুরী।

এ ছাড়া জাতীয় ক্যানসার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের উপপরিচালক ডা. শরীফুল হাসান, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের উপপরিচালক ডা. মো. শফিউর রহমান, ডা. মুহাম্মদ এনামুল হক, ডা. মো. জাফরুল হোসেন ও ডা. মুহম্মদ শরীফুল ইসলাম ও ডা. সেলিনা বেগমকে বদলি ও পদায়ন করা হয়েছে।

‘রাষ্ট্রপতির আদেশক্রমে এবং জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে,’ বলা হয় প্রজ্ঞাপনে।

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : বদলি ও পদায়ন
‘ছেলেরা কেন পিছিয়ে, কারণ অনুসন্ধান করুন’

অকৃতকার্য শিক্ষার্থীদের গালমন্দ নয়: প্রধানমন্ত্রী

‘ছেলেরা কেন পিছিয়ে, কারণ অনুসন্ধান করুন’

অকৃতকার্য শিক্ষার্থীদের গালমন্দ নয়: প্রধানমন্ত্রী

  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক