২২ ফেব্রুয়ারী, ২০২২ ১০:৫৯ এএম

রংপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো নার্সের

রংপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো নার্সের
খবর পেয়ে বড়দরগা হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন রংপুর মেডিকেলের সিনিয়র স্টাফ নার্স হালিমা খাতুন। সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে রংপুর শহরের দমদমা ব্রিজের কাছে দুর্ঘটনায় মারা যান তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

প্রত্যক্ষ দর্শীরা জানিয়েছেন, পীরগাছার গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল করে শহরের বাসায় ফিরছিলেন এক দম্পতি। রাত ৮টার দিকে দমদমা ব্রিজের কাছে ইউটার্ন নেন চালক মিজানুর রহমান। এ সময় স্লিপ করে মোটরসাইকেলটি পড়ে গেলে পেছনে থাকা স্ত্রী নার্সিং কর্মকর্তা হালিমা বেগমকে ঢাকাগামী একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

খবর পেয়ে বড়দরগা হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জাকির হোসেন গণমাধ্যমকে বলেন, নিহতের লাশ পীরগঞ্জ বড়দরগা হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। তারা আইনগত বিষয়টি দেখছেন।

দুর্ঘটনার পর পরই এলাকাবাসী মোটরসাইকেলের চালক ও তার শিশু সন্তান উদ্ধার করে রংপুর মেডিকেলে নিয়ে যান। বর্তমানে সেখানে চিকিৎসাধীন তারা। 

নিহত হালিমা খাতুন রংপুর মেডিকেলের সিনিয়র স্টাফ নার্স বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি পীরগাছার উপজেলার দেউতি এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-রংপুর মহাসড়কের চার লেনের কাজের কারণে ছোট ছোট বিকল্প লেনে চলাচল করতে হচ্ছে। রংপুর নগরী অভিমুখী মোটরসাইকেলটি ইউটার্ন নিয়ে পড়ে গেলে বাসচাপায় এই দুর্ঘটনা ঘটে।

এদিকে হালিমা খাতুনের মৃত্যুতে শোক জানিয়েছেন, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশনের রংপুর শাখার সভাপতি মো. ফোরকান আলী। এ ছাড়া আরো শোক জানিয়েছেন, বিএনএ কেন্দ্রীয় কমিটির সদস্য ছৈয়দ আহমদ তানশীর উদ্দিন।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
‘ছেলেরা কেন পিছিয়ে, কারণ অনুসন্ধান করুন’

অকৃতকার্য শিক্ষার্থীদের গালমন্দ নয়: প্রধানমন্ত্রী

‘ছেলেরা কেন পিছিয়ে, কারণ অনুসন্ধান করুন’

অকৃতকার্য শিক্ষার্থীদের গালমন্দ নয়: প্রধানমন্ত্রী

  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক