২০ জানুয়ারী, ২০২১ ০৩:৫৮ পিএম

চট্টগ্রাম মেডিকেলের নতুন অধ্যক্ষ সাহেনা আকতার

চট্টগ্রাম মেডিকেলের নতুন অধ্যক্ষ সাহেনা আকতার
অধ্যাপক ডা. সাহেনা আকতার। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ পদে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. সাহেনা আকতার। তিনি বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডা. নাসির উদ্দিন মাহমুদ স্থলাভিষিক্ত হবেন।

আজ বুধবার (২০ জানুয়ারি) স্বাস্থ্য মন্ত্রণালয়ের শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ শাখার উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডার বা স্বাস্থ্য সার্ভিসের বর্ণিত কর্মকর্তাকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তার নামের পার্শ্বে বর্ণিত পদে ও কর্মস্থলে বদলি বা পদায়ন করা হলো।

অধ্যক্ষ পদে পদায়ন পাওয়া ডা. সাহেনা আকতার একই মেডিকেল কলেজের গাইনী এন্ড অবস বিভাগের অধ্যাপক পদে কর্মরত ছিলেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজের সাবেক শিক্ষার্থী।

রাষ্ট্রপতির আদেশে জনস্বার্থে জারি করা আদেশের অনুলিপি স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্মসচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্মসচিব, অধ্যক্ষ ও পরিচালকসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি