১৬ জানুয়ারী, ২০২১ ০৪:৩১ পিএম

এমএসএবি'র সভাপতি ডা. মুনাব্বির ও সম্পাদক ডা. টুটন

এমএসএবি'র সভাপতি ডা. মুনাব্বির ও সম্পাদক ডা. টুটন
ছবি: মেডিভয়েস।

মেডিভয়েস রিপোর্ট: মেডিকেল স্টুডেন্টস্ এসোসিয়েশন অব ভৈরবের (এমএসএবি) সভাপতি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক মুনাব্বির উল হক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক গোলাম হোসেন টুটন।

শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় ভৈরব বাজারের ভেনিস বাংলা রেস্টুরেন্টে এমএসএবির বার্ষিক সাধারণ সভায় তাদের নির্বাচন করা হয়। সভায় ভোটগ্রহণের মাধ্যমে এবং উপদেষ্টামণ্ডলীর সুবিবেচনায় নতুন নেতৃত্বের জন্য ২০২০-২১ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

নবগঠিত কমিটিতে সমন্বয়ক হয়েছেন আশিক হোসাইন। এতে বিভিন্ন বিভাগে দায়িত্ব পেছেন: সিনিয়র সহ সভাপতি ডা. সোহরাব হোসেন সৌরভ, সহ সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক সায়মা আহমেদ রিচি, সাংগঠনিক সম্পাদক তানভীর মাহমুদ ভূইয়া, অর্থ সম্পাদক আদনান বিন ফারুক, দপ্তর সম্পাদক তানহা শোয়াইব ও সাহিত্য সম্পাদক সুখন সাজিনদা প্রাপন।

শিগরিগই পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে সংগঠনের কার্যক্রম নতুন উদ্যমে শুরু করার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেছেন নবাগতরা।

সভায় এমএসএবির উপদেষ্টামণ্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ডক্টরস ক্লাব অব ভৈরবের সাধারণ সম্পাদক ডা. মিজানুর রহমান কবির, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) শিশু বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোজাম্মেল হক জুয়েল, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আশিক মাহমুদ, ডা. আতিক রহমান, ডা. কামাল আহমেদ, ডা. মোজাম্মেল হক ঝলক। উপস্থিত ছিলেন সংগঠনের বিদায়ী সভাপতি ডা. কামরুল হাসান ও সাধারণ সম্পাদক ডা. মিনহাজ মাহমুদ সরকার অভিসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

প্রসঙ্গত, ‘পেশায় সেবা, চেতনায় মানবতা’ এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয় ‘মেডিকেল স্টুডেন্টস্ এসোসিয়েশন অব ভৈরব’। প্রতিষ্ঠালগ্ন থেকেই ভৈরবের মেডিকেল শিক্ষার্থীদের এই সংগঠন বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে এগিয়ে গেছে অনেকদূর। এরই ধারাবাহিকতায় সম্প্রতি একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাদের প্রথম পূর্ণাঙ্গ ম্যাগাজিন ‘দুর্জয়’ প্রকাশিত হয়েছে। 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত