০৮ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৩ পিএম

অধ্যাপক হলেন অর্থোপেডিক সার্জারির দশ চিকিৎসক

অধ্যাপক হলেন অর্থোপেডিক সার্জারির দশ চিকিৎসক

মেডিভয়েস রিপোর্ট: অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন বিভিন্ন প্রতিষ্ঠানের দশ চিকিৎসক। তাঁদের প্রত্যেককে অর্থোপেডিক সার্জারির অধ্যাপক পদে পদায়ন করা হয়েছে।

আজ মঙ্গলবার (৮ আগস্ট) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের পার-১ শাখার সিনিয়র সহকারী সচিব সারমিন সুলতানা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সুপিরিয়র সিলেকশন বোর্ডের (এসএসবি) সুপারিশের প্রেক্ষিতে বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের বর্ণিত কর্মকর্তাদের জাতীয় বেতন স্কেল ২০১৫ এর গ্রেড-৩ টাকা ৫৬,৫০০-৭৪,৪০০/- বেতনক্রমে অর্থোপেডিক সার্জারি বিষয়ের অধ্যাপক পদে পদোন্নতি প্রদান করা হলো।

পদোন্নাতি পাওয়া চিকিৎসকরা হলেন,  কুমিল্লা মেডিকেল কলেজের ডা. খালেদ মাহামুদ, সাতক্ষীরা মেডিকেল কলেজের ডা. এ এইচ এস এম কামরুজ্জামান, ঢাকা মেডিকেল কলেজের ডা. মো. সাইদুল ইসলাম, ডা. গোলাম সারোয়ার ও ডা. ফখরুল আমিন খান, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ডা. এসএম আমির হোসেন, জাতীয় অর্থপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (নিটোর) ডা. কাজী শামীম উজ্জামান, ডা. মো. ওয়াহিদুর রহমান ও ডা. মোনায়েম হোসেন এবং বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. রেজাউল আলম।

রাষ্ট্রপতির আদেশে জনস্বার্থে জারি করা এ আদেশের অনুলিপি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্মসচিব, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব, মন্ত্রণালয়ের উপসচিব, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা, প্রতিষ্ঠানগুলোর অধ্যক্ষ ও পরিচালকসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : চিকিৎসকের পদোন্নতি
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক