২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৬:২৩ পিএম
হোটেলে থাকা অনিশ্চিত

কুয়েত মৈত্রী হাসপাতালের চিকিৎসকদের বিক্ষোভ 

কুয়েত মৈত্রী হাসপাতালের চিকিৎসকদের বিক্ষোভ 

মেডিভয়েস রিপোর্ট: নির্ধারিত হোটেল থেকে বের করে দেওয়ার প্রতিবাদে হাসপাতালের পরিচালকের কক্ষের সামনে বিক্ষোভ সমাবেশ করেছেন করোনার চিকিৎসায় নিয়োজিত কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালের চিকিৎসকরা। 

আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে আবাসনের দাবিতে এ বিক্ষোভ করেন তারা। 

এ সময় আবাসনের ব্যবস্থা নিশ্চিত না হওয়া পর্যন্ত সেখানে অবস্থানের সিদ্ধান্ত ঘোষণা দেন তারা। খবর ইংরেজি দৈনিক ডেইলি স্টারের। 

এতে বলা হয়েছে, বিক্ষোভে প্রায় ৫০ জন চিকিৎসক অংশ নেন। তাদের অধিকাংশের অভিযোগ, রাজধানীর উত্তরায় চার তারকা আবাসিক হোটেল ‘হানসা’ কর্তৃপক্ষ আজ হঠাৎ করে দুপুর বারোটার মধ্যে তাদের হোটেল ত্যাগের নির্দেশ দেন। 

করোনার চিকিৎসায় নিয়োজিত হাসপাতালে অবস্থান করা একজন মেডিকেল অফিসার জানান, ‘এখন আমরা কোথায় যাবো? তল্পিতল্পাসহ হাসপাতাল পরিচালকের কার্যালয়ে অবস্থান নেবো।’

আরেকজন চিকিৎসক বলেন, ‘যেখানে সাধারণ মানুষ ঘর থেকে বের হতে ভয় পাচ্ছেন, সেখানে আমরা আমাদের জীবনকে ঝুঁকিতে ফেলেছি। আমরা শুরু থেকে করোনায় আক্রান্তদের চিকিৎসা দিয়ে আসছি। হতাশার কথা হলো, এভাবে আমরা পুরস্কৃত হলাম।’

মেডিভয়েস এর জনপ্রিয় ভিডিও কন্টেন্ট গুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
স্বাস্থ্য প্রশাসনে অন্য ক্যাডার

কর্মসূচিতে যাওয়ার হুমকি পেশাজীবী চিকিৎসক নেতাদের

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি