১৯ সেপ্টেম্বর, ২০২০ ০১:২৬ পিএম

বিএসএমএমইউর বিভিন্ন কোর্সে অর্ধবার্ষিকী বিভাগীয় পরীক্ষার নোটিশ

বিএসএমএমইউর বিভিন্ন কোর্সে অর্ধবার্ষিকী বিভাগীয় পরীক্ষার নোটিশ

মেডিভয়েস ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আওতাধীন বাংলাদেশ সিভিল সার্ভিস ক্যাডারভুক্ত ও নন-ক্যাডার কর্মকর্তাদের বাংলাদেশ কর্ম কমিশন কর্তৃক অর্ধবার্ষিকী বিভাগীয় পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক শিক্ষার্থীদের আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে আবেদনপত্রের হার্ড কপি জমা দিতে বলা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার (শিক্ষা) ডা. ফেরদৌস আলম স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, এই বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কোর্সে অধ্যয়নরত শিক্ষার্থীগণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আওতাধীন বাংলাদেশ সিভিল সার্ভিস ক্যাডারভুক্ত ও নন-ক্যাডার কর্মকর্তাদের বাংলাদেশ কর্ম কমিশন কর্তৃক অর্ধবার্ষিকী বিভাগীয় পরীক্ষায় (অক্টোবর-২০২০) অংশগ্রহণে ইচ্ছুক শিক্ষার্থীগণকে আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে আবেদনপত্রের হার্ড কপি স্বাস্থ্য অধিদপ্তরে প্রেরণের নিমিত্ত নিম্ন স্বাক্ষরকারীর কার্যালয়ে জমা প্রদানের জন্য অনুরোধ করা হল।

অনুলিপিটি সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, পরীক্ষা নিয়ন্ত্রক/পরিচালক (পরিদর্শন)/পরিচালক (অর্থ ও হিসাব)/পরিচালক (হাসপাতাল)/গ্রন্থাগারিক/পরিচালক (আইটি) ও অতিরিক্ত রেজিস্ট্রারদ্বয়সহ সংশ্লিষ্ট  কর্মকর্তাদের কাছে প্রেরণ করা হয়েছে।

নোটিশ

‘ছেলেরা কেন পিছিয়ে, কারণ অনুসন্ধান করুন’

অকৃতকার্য শিক্ষার্থীদের গালমন্দ নয়: প্রধানমন্ত্রী

‘ছেলেরা কেন পিছিয়ে, কারণ অনুসন্ধান করুন’

অকৃতকার্য শিক্ষার্থীদের গালমন্দ নয়: প্রধানমন্ত্রী

  এই বিভাগের সর্বাধিক পঠিত