২৫ নভেম্বর, ২০২১ ০৭:০৭ পিএম

সপ্তম গ্রেডে পদায়ন পেলেন ৫ চিকিৎসক

সপ্তম গ্রেডে পদায়ন পেলেন ৫ চিকিৎসক
স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়।

মেডিভয়েস রিপোর্ট: স্বাস্থ্য সার্ভিসে কর্মরত পাঁচ চিকিৎসককে সপ্তম গ্রেডে পদায়ন দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মন্ত্রণালয়ের ওয়েবসাইটে ইস্যু করা স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত পাঁচজন চিকিৎসককে ভূতাপেক্ষিকভাবে তাঁদের নামের পাশে বর্ণিত তারিখ থেকে জাতীয় বেতন স্কেল ২০০৯ এর সপ্তম গ্রেডে টাকা ১৫,০০০-২৬,২০০/-সিলেকশন গ্রেড স্কেল মঞ্জুর করা হলো।’

পদায়ন পাওয়া চিকিৎসকরা হলেন, ডা. আশীষ কুমার বণিক (১২১৫৫২), ডা. জহিরুল হক (১২২৬৬৩), ডা. রিদ্দিতা সোহানা সাদিক (১২২৯৫৩), ডা. রাখী পাল চৌধুরি (১২২৩১৯), ডা. নাসরিন পারভীন (১২৫০৭৭)।

‘অর্থ বিভাগ কর্তৃক সময় জারিকৃত আর্থিক বিধিবিধান, পরিপত্র, সরকারি আদেশ এবং জাতীয় বেতন স্কেল সংক্রান্ত পরিপত্র অনুসরণ করে কর্মকর্তাদেরকে বকেয়া পাওনাদি পরিশোধ করতে হবে’, বলা হয় প্রজ্ঞাপনে।

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও প্রশাসন বিভাগের পরিচালক, অধিদপ্তরের বিভাগীয় পরিচালক, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক