১৬ এপ্রিল, ২০২১ ০৮:৩৯ পিএম

করোনায় ডা. রেজাউল করিমের মৃত্যু

করোনায় ডা. রেজাউল করিমের মৃত্যু
ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজের ম-১০ ব্যাচের শিক্ষার্থী ডা. রেজাউল করিম বাদল। 

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাত তিনটার দিকে তাঁর মৃত্যু হয় বলে মেডিভয়েসকে নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজের ম-১৩ ব্যাচের শিক্ষার্থী প্রফেসর ডা. মতিউর রহমান ভূঁইয়া।

তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে গত বেশ কয়েকদিন ধরে তিনি ভুগছিলেন। বৃহস্পতিবার রাত আনুমানিক তিনটার দিকে তিনি রাজধানীর সমরিতা হাসপাতালে চিকিৎসাধীন যান। 

ডা. রেজাউল করিম বাদল টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার পদ থেকে ২০০৫-০৬ সালের কোনও এক সময়ে তিনি অবসরে যান বলে জানান প্রফেসর ডা. মতিউর রহমান ভূঁইয়া।

ডা. রেজাউল করিম বাদলের মৃত্যুতে চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি, রাইটস এন্ড রেস্পন্সিবিলিটিজ (এফডিএসআর) তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে। তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে সংগঠনটি।

ডা. রেজাউল করিম বাদলের মৃত্যুতে মেডিভয়েস পরিবার শোকাহত। তাঁর আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে মেডিভয়েস।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : করোনায় চিকিৎসকের মৃত্যু
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক