২৩ অক্টোবর, ২০২০ ০৩:১৩ পিএম

সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনার ৭৯ কর্মকর্তা

সহকারী পরিচালক হলেন পরিবার পরিকল্পনার ৭৯ কর্মকর্তা

মেডিভয়েস রিপোর্ট: বিসিএস পরিবার পরিকল্পনা ক্যাডারের ৭৯ কর্মকর্তাকে ৬ষ্ঠ গ্রেডে সিনিয়র স্কেল বা সহকারী পরিচালক পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর)স্বাস্থ্য মন্ত্রণালয়ের ইস্যু করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। 

এতে বল হয়, বিসিএস পরিবার পরিকল্পনা ক্যাডারের বর্ণিত কর্মকর্তাদের বাংলাদেশ সিভিল সার্ভিস নিয়োগ বিধিমালা ১৯৮১ অনুযায়ী সিনিয়র স্কেল বা সহকারী পরিচালক (জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর ৬ষ্ঠ গ্রেড: টা: ৩৫,৫০০-৬৭,০১০/-) পদে পদোন্নতি প্রদান করা হলো।

মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ  বিভাগের পার-২ শাখার উপসচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন স্বাক্ষরিত আদেশে আরও বলা হয়, সিনিয়র স্কেল ৬ষ্ঠ গ্রেডে সহকারী পরিচালক পদে পদোন্নতি প্রজ্ঞাপন জারির তারিখ থেকে কার্যকর হবে। পদোন্নতি পাওয়া কর্মকর্তামধ্যে মধ্যে যারা সিনিয়র স্কেল সহকারী পরিচালক পদে কর্মরত আছেন, তারা নিজ নিজ পদে একই কর্মস্থলে কর্মরত থাকবেন এবং নিজ নিজ নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ বরাবর যোগদানপত্র জমা দেবেন। 

এছাড়া পদোন্নতি পাওয়া যে সকল কর্মকর্তা সিনিয়র স্কেল বা সহকারী পরিচালক পদে নেই, তারা বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে সচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ বরাবর [email protected] ই-মেইলে যোগদানপত্র প্রেরণ করবেন এবং পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বর্তমান কর্মস্থলে নিজ নিজ পদে কর্মরত থাকবেন বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশে জনস্বার্থে জারি করা আদেশের অনুলিপি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব, বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিব, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকসহ সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে। পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের তালিকা স্বাস্থ্য মন্ত্রণায়ের ওয়েবসাইট (http://www.mohfw.gov.bd/) তে দেখা যাবে।

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন 

মেডিভয়েস এর জনপ্রিয় ভিডিও কন্টেন্ট গুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
এ সপ্তাহে ৪২তম বিশেষ বিসিএসের বিজ্ঞপ্তি 

আরও ২০০০ চিকিৎসক নিয়োগের প্রক্রিয়া চূড়ান্ত

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি