০৩ জুলাই, ২০২০ ০৩:১৫ এএম

করোনায় আক্রান্ত মমেক অধ্যক্ষকে বিমান বাহিনীর হেলিকপ্টারে আনা হলো ঢাকায়

করোনায় আক্রান্ত মমেক অধ্যক্ষকে বিমান বাহিনীর হেলিকপ্টারে আনা হলো ঢাকায়
করোনায় আক্রান্ত ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ডা. চিত্তরঞ্জন দেবনাথকে বিমানবাহিনীর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। ছবি: সংগৃহীত

মেডিভয়েস ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ডা. চিত্তরঞ্জন দেবনাথকে বিমানবাহিনীর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার তাকে ময়মনসিংহ থেকে ঢাকায় আনা হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)-এর বরাত দিয়ে বাংলাট্রিবিউন জানায়, বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে ডা. চিত্তরঞ্জন দেবনাথকে নিয়ে বিমানবাহিনীর হেলিকপ্টারটি ঢাকায় পৌঁছে। সেখান থেকে তাকে অ্যাম্বুলেন্সে রাজধানীর ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) জানিয়েছে বৃহস্পতিবার (২ জুলাই) পর্যন্ত দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এক হাজার ৬৫৮ জন চিকিৎসক এবং মারা গেছেন ৫৯ জন চিকিৎসক।

এদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী উপ-পরিচালক ডা. জাকিউল ইসলামের বরাত দিয়ে অনলাইন সংবাদমাধ্যম জাগোনিউজ জানায়, ডা. চিত্তরঞ্জন দেবনাথ ও তার স্ত্রী ডা. মঞ্জু রাণী দেবনাথ ৩০ জুন করোনা আক্রান্ত হওয়ার পর নিজ বাসাতেই আইসোলেশনে ছিলেন। কিন্তু আজ বিকেলে চিত্তরঞ্জন দেবনাথ ময়মনসিংহ করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়।

ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মিজানুর রহমান বলেন, ডা. চিত্তরঞ্জন দেবনাথ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের দায়িত্বে ছিলেন। শুরু থেকেই নিজের জীবনবাজি রেখে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি