১৬ মে, ২০২৩ ১১:১৪ এএম

ডা. মাসুদ রানাকে কুষ্টিয়া মেডিকেলের ডিডিও হিসেবে পদায়ন

ডা. মাসুদ রানাকে কুষ্টিয়া মেডিকেলের ডিডিও হিসেবে পদায়ন
জনস্বার্থে এ আদেশ জারি করা হলো এবং অবিলম্বে কার্যকর হবে।

মেডিভয়েস রিপোর্ট: কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ডা. মুহাম্মদ মাসুদ রানাকে একই হাসপাতালের আয়ন-ব্যয়ন কর্মকর্তা (ডিডিও) হিসেবে পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

সোমবার (১২ আগস্ট) মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ পারসোনেল-২ অধিশাখার উপসচিব সারমিন সুলতানা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘নিয়মিত পরিচালক পদায়ন না হওয়া পর্যন্ত কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের আর্থিক কার্যক্রম পরিচালনার জন্য ডা. মুহাম্মদ মাসুদ রানা (১২৬০৬৪), জুনিয়র কনসালটেন্ট, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল, কুষ্টিয়া-কে সময়িকভাবে আয়ন-ব্যয়ন কর্মকর্তা (ডিডিও)’র ক্ষমতা/দায়িত্ব প্রদান করা হলো।’

এতে আরও বলা হয়েছে, ‘জনস্বার্থে এ আদেশ জারি করা হলো এবং অবিলম্বে কার্যকর হবে।’

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

নোটিসটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত