০৭ জুলাই, ২০২০ ০৭:৩৪ পিএম

করোনায় আক্রান্ত হয়ে ফেনীর সিভিল সার্জনের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে ফেনীর সিভিল সার্জনের মৃত্যু
ডা. সাজ্জাদ হোসেন। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ মঙ্গলবার (৭ জুলাই) রাজধানীর আসগর আলী হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) ফেনী জেলা সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম কাওসার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, করোনা আক্রান্ত সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেনের ফুসফুসে নিউমোনিয়া সংক্রমণ মারাত্মক পর্যায়ে ছিল। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আসগর আলী হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছিল। সেখানেই আজ বিকেলে তার মৃত্যু হয়েছে।

এর আগে জেলা সিভিল সার্জনের দায়িত্বপালনের সময় তার করোনার উপসর্গ দেখা দেওয়ায় তার নমুনা পরীক্ষা করা হয়। গত ১২ জুন নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত ফলাফলে সিভিল সার্জনের করোনা পজিটিভ আসে। এরপর শ্বাসকষ্ট অনুভব হওয়ায় তাকে ফেনী জেনারেল হাসপাতালের ৪০ শয্যার হাই-ফ্লো অক্সিজেন ইউনিটে ভর্তি করা হয়। পরে অবস্থা আরও অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়। 

করোনা যোদ্ধা ডা. সাজ্জাদ হোসেনের মৃত্যুতে মেডিভয়েস পরিবার শোকাহত।

করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে গুরুত্বপূর্ণ নিয়ম গুলো মেনে চলুন। সর্দি কাশি জ্বর হলে হাসপাতালে না গিয়ে স্বাস্থ্য সেবা দানকারী হটলাইন গুলোতে ফোন করুন। আইইডিসিআর হটলাইন- 10655, email: [email protected]
  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি