২৮ মে, ২০২০ ১০:০৬ এএম

শেবচিমে করোনা ইউনিটে পুলিশ সদস্যের মৃত্যু

শেবচিমে করোনা ইউনিটে পুলিশ সদস্যের মৃত্যু

মেডিভয়েস ডেস্ক: করোনার উপসর্গ নিয়ে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ইউনিটে সোহেল মাহমুদ (৩৫) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয় বলে জানিয়েছে হাসপাতাল কতৃপক্ষ।

সূত্রে জানা যায়, সোহেল মাহমুদ বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রেনিং অ্যান্ড ওয়েলফেয়ার শাখায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি পটুয়াখালীর দুমকি উপজেলার পাঙ্গাশিয়া গ্রামের আব্দুল মালেক মুন্সির ছেলে। তার স্ত্রী এবং এক সন্তান রয়েছে।

এ বিষয়ে হাসপাতালটির পরিচালক ডা. এসএম বাকির হোসেন জানান, জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট ছিল ওই পুলিশ সদস্যের। করোনার লক্ষণ থাকায় রাত ৯টায় তাকে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। রাত ১১টার পর থেকে সোহেল মাহমুদের স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে এবং রাত সাড়ে ১২টায় তার মৃত্যু হয়। সোহেল করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন ডা. বাকির।

সোহেল মাহমুদের মৃত্যুতে শোক জনিয়ে বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বলেন, ‘সোহেল মাহমুদের অকালমৃত্যুতে আমরা অবাক হয়েছি। তারা মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।’এসময় তিনি মৃত পুলিশ সদস্যের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে গুরুত্বপূর্ণ নিয়ম গুলো মেনে চলুন। সর্দি কাশি জ্বর হলে হাসপাতালে না গিয়ে স্বাস্থ্য সেবা দানকারী হটলাইন গুলোতে ফোন করুন। আইইডিসিআর হটলাইন- 10655, email: [email protected]
  ঘটনা প্রবাহ : করোনাভাইরাস
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি