১৫ মার্চ, ২০২৪ ০৪:০৭ পিএম

প্রবাসী চিকিৎসকের নাম ব্যবহার করে সেবা, সিলেটে নারী প্রতারক আটক

প্রবাসী চিকিৎসকের নাম ব্যবহার করে সেবা, সিলেটে নারী প্রতারক আটক
সিলেটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভুয়া ডাক্তার আটক। ছবি: সংগৃহীত

মেডিভয়েস রিপোর্ট: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সাদিকা আক্তার নামে এক ভুয়া নারী চিকিৎসককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

আটক সাদিয়া আক্তার ঢাকার মিরপুর শেওরাপাড়া এলাকার মুহিত খানের মেয়ে। দীর্ঘ সময় ধরে জাফলং এলাকায় গাইনি, মা ও শিশু এবং বন্ধ্যত্ব রোগের চিকিৎসা দিয়েছেন ভুয়া এই চিকিৎসক।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক গণমাধ্যমকে বলেন, ‘নানান অব্যবস্থাপনার জন্য সোনিয়া ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার ও তাদের ফার্মেসিকে ৫০ হাজারসহ মোট ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে প্রতিষ্ঠানটিকে সিলগালা করা হয়েছে।’

তিনি বলেন, ‘মালয়েশিয়ায় থাকা ডা. সাদিয়া চৌধুরী সিম্মি নামের একজন চিকিৎসকের নাম পরিচয় ব্যবহার করে দীর্ঘদিন ধরে সোনিয়া ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা দিয়ে আসছিলেন সাদিয়া আক্তার নামের এক তরুণী। তাকে আইনের হাতে সোপর্দ করা হয়েছে।’

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কিশলয় সাহা, ডা. সাবিনা আক্তার, থানার এসআই এমরুল কবিরসহ পুলিশ সদস্যরা অভিযান অংশ নেন।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : ভুয়া চিকিৎসক
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক