০৭ সেপ্টেম্বর, ২০২২ ০৬:৫৫ পিএম

সার্জারি ১ম পর্ব ওরিয়েন্টেশন কোর্সে রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি

সার্জারি ১ম পর্ব ওরিয়েন্টেশন কোর্সে রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি
আগামী ১৪ সেপ্টেম্বরের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।

মেডিভয়েস রিপোর্ট: বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স এন্ড সার্জন্সের (বিসিপিএস) অধীনে এফসিপিএস সার্জারি ১ম পর্ব ওরিয়েন্টেশন কোর্সে অংশগ্রণের জন্য রেজিস্ট্রেশনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে, যা আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

আজ বুধবার (৭ সেপ্টেম্বর) বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স এন্ড সার্জন্সের (বিসিপিএস) অনারারি সচিব অধ্যাপক মো. বিল্লাল আলম স্বাক্ষরিত এক নোটিসে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স এন্ড সার্জন্সের (বিসিপিএস) এফসিপিএস সার্জারি (১ম পর্ব) পরীক্ষার প্রস্তুতির জন্য ওরিয়েন্টেশন কোর্স আগামী ১৭ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত পর্যন্ত প্রতিদিন (সাপ্তাহিক এবং সরকারি ছুটি ব্যতিত) সকাল ৯টা থেকে  বেলা ৩টা পর্যন্ত বিসিপিএস ক্যাম্পাসে স্বশরীরে এবং জুমের মাধ্যমে অনলাইনে অনুষ্ঠিত হবে।

‘উক্ত কোর্সে অংশগ্রহণকারীদের রেজিষ্ট্রেশন করার জন্য ‘সচিব,বিসিপিএস’ বরাবর তিন হাজার টাকা UCBL এবং DBL ব্যাংকে জমা দিয়ে ব্যাংক রশিদের স্ক্যান কপি বিসিপিএসের ওয়েবসাইটে আপলোড করে রেজিষ্ট্রেশন সম্পন্ন করার জন্য আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত রেজিষ্ট্রেশনের সময়সীমা বৃদ্ধি করা হলো’, বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

►নোটিসটি দেখতে ক্লিক করুন 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত