২৬ ফেব্রুয়ারী, ২০২২ ০৬:৩৪ পিএম

বিএসএমএমইউর ডিপ্লোমা-এমফিল ভর্তি পরীক্ষা ১৮ মার্চ 

বিএসএমএমইউর ডিপ্লোমা-এমফিল ভর্তি পরীক্ষা ১৮ মার্চ 
এমফিল, এমমেড. ও ডিপ্লোমা কোর্সের পরীক্ষা সকাল ৯টা থেকে সাড়ে ১০টা এবং এমফিল এমএসপি ও এমপিএইচ প্রোগ্রামের পরীক্ষা বিকাল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এবং অধিভুক্ত মেডিকেল কলেজের এমফিল-ডিপ্লোমা জুলাই ২০২২ সেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৮ মার্চ। 

এমফিল, এমমেড. ও ডিপ্লোমা কোর্সের পর‌ীক্ষা সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ে এবং এমফিল এমএসপি ও এমপিএইচ প্রোগ্রামের পরীক্ষা বিকাল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত বিএসএমএমইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

এতে বলা হয়, ‘বিএসএমএমইউ এবং অধিভুক্ত বিভিন্ন মেডিকেল কলেজ এবং ইনস্টিটিউটে জুলাই ২০২২ সেশনের এমফিল, এমমেড, ডিপ্লোমা ও এমপিএইচ কোর্সে  ভর্তির জন্য আবেদন আহ্বান করা হয়েছে। এ কোর্সের একাডেমিক সেশন শুরু হবে আগামী ১ জুলাই ২০২২।’ 

এতে বলা আরও হয়েছে, প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.edu.bd) থেকে এমফিল, এমমেড, ডিপ্লোমা ও এমপিএইচ কোর্সের জন্য নির্ধারিত বিষয়গুলো দেখে আবেদন করতে পারবেন। 

ভর্তি ফি ও প্রদানের নিয়ম

প্রার্থীকে পূবালী ব্যাংকের যে কোনো অনলাইন শাখা থেকে শাহবাগ শাখায় ‘বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা ও বিবিধ তহবিল’ অ্যাকাউন্টে ৪ হাজার টাকা (অফেরতযোগ্য) ড্রাফট করতে হবে।

আবেদনের সময়সীমা

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, গত ৬ ফেব্রুয়ারি শুরু হওয়া আবেদন ফি জমা দেওয়া যাবে আগামী ১ মার্চ পর্যন্ত। পরে প্রার্থীরা ১২ মার্চ থেকে ১৭ মার্চ সকাল ১১:৫০ পর্যন্ত স্ব স্ব দরখাস্তের নম্বর ও পাসওয়ার্ড ব্যবহার করে অনলাইন থেকে প্রবেশপত্র প্রিন্ট দিতে পারবেন।

►নোটিসটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত