২২ নভেম্বর, ২০২১ ০৫:৫১ পিএম

এফসিপিএস মেডিসিন ২য় পর্বের মক টেস্ট ৭ ডিসেম্বর

এফসিপিএস মেডিসিন ২য় পর্বের মক টেস্ট ৭ ডিসেম্বর
এফসিপিএস (মেডিসিন) ২য় পর্ব পরীক্ষার প্রস্তুতির জন্য মেডিসিন মক লিখিত পরীক্ষা আগামী ৭ ডিসেম্বর। ফাইল ছবি

মেডিভয়েস রিপোর্ট: বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স অ্যান্ড সার্জন্সের (বিসিপিএস) এফসিপিএস (মেডিসিন) দ্বিতীয় পর্ব পরীক্ষার প্রস্তুতির লক্ষ্যে মক টেস্ট আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। 

আজ সোমবার (২২ নভেম্বর) বিসিপিএস’র অনারারি সচিব অধ্যাপক ডা. মো. বিল্লাল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ‘বাংলাদেশ কলেজ অব ফিজিসিয়ান্স অ্যান্ড সার্জন্সের (বিসিপিএস) এফসিপিএস (মেডিসিন) ২য় পর্ব পরীক্ষার প্রস্তুতির জন্য মেডিসিন মক লিখিত পরীক্ষা আগামী ৭ ডিসেম্বর বিসিপিএসে অনুষ্ঠিত হবে।’

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পরীক্ষায় রেজিস্ট্রেশনের জন্য ‘বিসিপিএসের সচিবের অনুকূলে ৫০০/-(পাঁচশত) টাকার পে-অর্ডার বা ব্যাংক ড্রাফট অথবা সরাসরি United Commercial Bank Limited into STD Account No: 0781301000000256 অথবা Dhaka Bank Limited STD Account No: 0207150000000887 জমা দিয়ে ব্যাংক রশিদসহ কলেজের হিসাব শাখায় আগামী ১ ডিসেম্বর বিকাল ৩টা পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে (বৃহস্পতিবার বেলা ১টা পর্যন্ত)।’

অংশগ্রহণ করতে ইচ্ছুক চিকিৎসকদের রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ করা হয়েছে। ‘আগে আসলে আগে রেজিস্ট্রেশন’ ভিত্তিতে মোট ১৫০ জনকে কোর্সে রেজিস্ট্রেশন করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। 

►বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত