২১ জানুয়ারী, ২০২১ ০৪:১৭ পিএম

রেসিডেন্সি ফেইজ এ ও বি পরীক্ষার সময়সূচি প্রকাশ

রেসিডেন্সি ফেইজ এ ও বি পরীক্ষার সময়সূচি প্রকাশ

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অধীনে জুলাই-২০২০ এবং জানুয়ারি-২০২১ সেশনের রেসিডেন্সি ফেইজ এ ও বি কোর্সের স্ট্রাকচার্ড ক্লিনিক্যাল অ্যাসেসমেন্ট পরীক্ষার সময়সূচি প্রকাশ।

আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক তপন কুমার দাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।বিভাগ ভিত্তিক এ পরীক্ষা আগামী ৩০ জানুয়ারি থেকে শুরু হয়ে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

এতে বলা হয়, বিএসএমএমইউ এর অধীনে বিভিন্ন মেডিকেল কলেজে চলমান জুলাই-২০২০ এবং জানুয়ারি-২০২১ সেশনের রেসিডেন্সি ফেইজ এ ও বি কোর্সের পরীক্ষার স্ট্রাকচার্ড ক্লিনিক্যাল অ্যাসেসমেন্ট পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের মেডিসিন, পেডিয়াট্রিক, সার্জারি ও ডেন্টাল অনুষদের বিভিন্ন বিষয়ে স্ট্রাকচার্ড ক্লিনিক্যাল পরীক্ষাগুলো বিএসএমএমইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

পরীক্ষার সময়সূচি সংক্রান্ত বিজ্ঞপ্তির অনুলিপি বিশ্ববিদ্যালয়ের মেডিসিন, পেডিয়াট্রিক, সার্জারি ও ডেন্টাল অনুষদের ডিন, কোর্স ডিরেক্টর, বিভিন্ন মেডিকেল কলেজের অধ্যক্ষ বা পরিচালক এবং বিভিন্ন বিভাগের চেয়ারম্যানকে পাঠানো হয়েছে।

►বিভাগ ভিত্তিক পরীক্ষার সময়সূচি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত