১৮ মে, ২০১৮ ০৩:৩৮ পিএম

হাসপাতালের ওষুধ পাচারের সময় স্টোরকিপার আটক

হাসপাতালের ওষুধ পাচারের সময় স্টোরকিপার আটক

মেডিভয়েস ডেস্ক: পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের স্টোররুম থেকে ওষুধ পাচার করার সময় স্টোরকিপার হারুন অর রশিদকে হাতেনাতে আটক করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে ৯৬টি (আল্টাপাইন-৫০০) ইনজেকশন নিয়ে যাওয়ার সময় হাসপাতালের তৃতীয় শ্রেনীর এক কর্মচারী তাকে হাতেনাতে ধরে ফেলেন। এ ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুর রহিম জানান, স্টোরকিপার হারুন অর রশিদ একটি কার্টুন নিয়ে পালানোর সময় হাসপাতালের এমএলএসএস কাম সর্দার মো. জাফরের হাতে ধরা পড়ে সে। ওই সময়ে স্টোরকিপার হারুনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তার কাছে থাকা ৯৬টি ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, এ ঘটনায় হাসপাতালের সহকারী পরিচালক ডা. আব্দুল মতিনকে প্রধান করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৭ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

হাসপাতালের এমএলএসএস মো. জাফর বলেন, ‘স্টোররুম থেকে একটি কার্টুন নিয়ে স্টোরকিপার হারুন অর রশিদ হাসপাতালের বাইরে যাচ্ছিলেন। এ সময় তাকে কার্টুনে কী আছে জানতে চাইলে স্টোরকিপার দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে অন্যান্য স্টাফদের সহযোগিতায় কার্টুনসহ তাকে আটক করা হয়। এ সময় কার্টুন থেকে ৯৬টি দামি ইনজেকশন পাওয় যায়। এ বিষয়ে অভিযুক্ত স্টোরকিপার হারুন অর রশিদের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি এ বিষয়ে কিছু জানি না।’

 

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি