ঢাকা      রবিবার ২০, জানুয়ারী ২০১৯ - ৭, মাঘ, ১৪২৫ - হিজরী

রমজানে বিএসএমএমইউয়ের সময়সূচি

মেডিভয়েস রিপোর্ট: আসন্ন পবিত্র রমজান মাসে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর ক্লাস, অফিস, হাসপাতালের বহির্বিভাগ ও বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিসের সময়সূচি নির্ধারণ করা হয়েছে।

আসন্ন ১লা রমজান থেকে এ বিশ্ববিদ্যালয়ের ক্লাস, অফিস ও হাসপাতালের বহির্বিভাগের সময়সূচি হবে সকাল ৮টা ৩০ মিনিট থেকে দুপুর ২টা পর্যন্ত।  তবে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা (ইনভেসটিগেশনস) সংক্রান্ত  বর্তমান প্রচলিত রোস্টার অনুযায়ী সংশ্লিষ্ট বিভাগ বা অফিসসমূহের কার্যক্রম চালু থাকবে।

সোমবার বিএসএমএমইউ এর তথ্য কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার এই তথ্য জানান।। তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতরের ছুটির পর বর্তমান অফিস সময়সূচি সকাল ৮টা থেকে দুপুর ২টা ৩০ মিনিট পুনরায় বলবৎ হবে।

অন্যদিকে পবিত্র রমজান মাসে বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস-এর  সময়সূচি হবে দুপুর ২টা ৩০ মিনিট থেকে বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত। তবে পবিত্র ঈদুল ফিতরের ছুটির পর বর্তমান সময়সূচি বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পুনরায় বলবৎ হবে

 

সংবাদটি শেয়ার করুন:

 


নোটিশ বোর্ড বিভাগের সর্বাধিক পঠিত

রেসিডেন্সি প্রোগ্রাম কোর্সে ভর্তি শুরু ১৫ জানুয়ারি

রেসিডেন্সি প্রোগ্রাম কোর্সে ভর্তি শুরু ১৫ জানুয়ারি

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় এবং এর অধিভূক্ত মেডিকেল কলেজ, ডেন্টাল…

৩৯তম বিসিএসের ৪র্থ পর্বের ভাইভা শুরু ২৭ জানুয়ারি

৩৯তম বিসিএসের ৪র্থ পর্বের ভাইভা শুরু ২৭ জানুয়ারি

মেডিভয়েস রিপোর্ট: ৩৯তম বিসিএসের (বিশেষ) লিখিত পরীক্ষায় বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের সহকারী সার্জন…

আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর