ঢাকা      সোমবার ১৮, জুন ২০১৮ - ৪, আষাঢ়, ১৪২৫ - হিজরী

মেডিক্যাল ছাত্রীর আত্মহত্যা

সমাজে আত্মহত্যা এখন এক মারাত্মক ব্যাধিতে রূপান্তর হয়েছে । একে একে বেড়েই চলেছে আত্মহত্যার প্রবণতা। বর্তমানে ছাত্র-ছাত্রীদের মাঝে আত্মহত্যার হার বৃদ্ধি পাচ্ছে। 

শহীদ মনসুর আলী মেডিক্যাল কলেজের ২০তম ব্যাচের ৪র্থ বর্ষের ছাত্রী তানহা রহমান শ্রেয়া আত্মহত্যা করেছে। শনিবার ( ১০ মার্চ ) রাত ১০ টার দিকে উত্তরা ৯ নম্বর সেক্টরের একটি মহিলা হোস্টেল থেকে তানহার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তানহা নীলফামারীর সৈয়দপুর উপজেলার মো. মজিবর রহমানের মেয়ে। তারা তিন বোন উত্তরা ৯ নম্বর সেক্টরের একটি মহিলা হোস্টেল থাকতেন।

উত্তরা পশ্চিম থানা উপ-পরিদর্শক (এসআই) আমিনুল করিব জানান, নিহত তানহা শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের ছাত্রী ছিল। মহিলা হোস্টেলে তানহা তার কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে লোকজন তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি বলে জানান এসআই।

সংবাদটি শেয়ার করুন:

 


আরো সংবাদ














জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর