০৩ মার্চ, ২০১৮ ১২:৪০ এএম

বিপিএর সভাপতি ডা. দলিলুর মহাসচিব ফরিদ উদ্দিন

বিপিএর সভাপতি ডা. দলিলুর মহাসচিব ফরিদ উদ্দিন

বাংলাদেশ ফিজিক্যাল থেরাপি এসোসিয়েশন (বিপিএ) এর নির্বাচনে ডা. দলিলুর রহমান সভাপতি এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন ডা. ফরিদ উদ্দিন মহাসচিব। শুক্রবার রাজধানীর সেগুনবাগিচা এলাকায় ফিরোজা বারী হাসপাতালে অনুষ্ঠিত এ নির্বাচনে দলিলুর ও ফরিদ প্যানেলে ২৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের সবাই নির্বাচিত হন। 

নির্বাচনে প্রথম সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ডা. এম ইয়াছিন আলী, ডা. ইয়াসমিন আরা (ডলি), ডা. প্রদীপ কুমার সাহা, ডা. মাকসুদুল আলম, ডা. জগলুল হাই রাসেল, ডা. আল মামুন অর রশিদ ও ডা. আরিফ জুবায়ের।  সাংগঠনিক সম্পাদক ডা. মনোয়ারুল হক এবং অর্থ সম্পাদক পদে নির্বাচিত হন ডা. মনিরুল হক। এছাড়া অন্যান্যের মধ্যে যুগ্ম সম্পাদক পদে ডা. জাকারিয়া ফারুক, ডা. মাশুক রায়হান উপল, ডা. মহসিন কবির ও ডা. মিজানুর রহমান, শিক্ষা ও ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক পদে ডা. ওসমান গনি রনি, গবেষণা ও প্রকাশনা সম্পাদক পদে ডা. অভিজিৎ বৈদ্য, বিজ্ঞান ও আন্তর্জাতিক সম্পাদক পদে ডা. আকশাফুল ইমাম, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে ডা. রেবেকা সুলতানা, দপ্তর সম্পাদক পদে ডা. নাজমুল ইসলাম, প্রেস  এবং জনসংযোগ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ডা. আকলিমা চৌধুরি আশা।

এছাড়াও সহ সাংগঠনিক সম্পাদক ডা. রাহুল দেবনাথ এবং নির্বাহী সদস্য পদে ডা. মাহতাব উদ্দিন, ডা. মাইনুল হাসান, ডা. সুজন পাল, ডা. কাওসার বিন রিজওয়ান, ডা. আবু বকর সিদ্দিক নির্বাচিত হয়েছেন। কমিটি আগামী ২ বছর বাংলাদেশে ফিজিওথেরাপি পেশার মানন্নোয়নে কাজ করবে । বিপিএ’র সকল সদস্যবৃন্দের উপস্থিতিতে নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার ডা. নজরুল ইসলাম। তাকে সহযোগিতা করেন নির্বাচন কমিশনার এডভোকেট মাসুমা আক্তার ও নির্বাচন সচিব ডা. দবির হোসেন দিনু।

Add
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি