২৭ জানুয়ারী, ২০১৮ ১১:০৩ পিএম

ইস্ট ওয়েস্ট মেডিকেল ও আপডেট ডেন্টাল কলেজে নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন

ইস্ট ওয়েস্ট মেডিকেল ও আপডেট ডেন্টাল কলেজে নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন

ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ (১৫ তম ব্যাচ) ও আপডেট ডেন্টাল কলেজের (১১ তম ব্যাচ) নবীণবরণ অনুষ্ঠান আজ সম্পন্ন হয়েছে। সকাল ৯ টায় কলেজ ভবনের সামনে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের ১৩০ জন এবং আপডেট ডেন্টার কলেজের ৯০ জন শিক্ষার্থী এবং তাদের অবিভাবকগন উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের মধ্যে প্রায় পঞ্চাশ শতাংশ শিক্ষার্থী কাশ্মীরসহ ভারতের অন্যান্য রাজ্য, নেপাল, মালদ্বীপ ও অন্যান্য দেশ থেকে আগত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর শহীদ আক্তার হোসাইন উপস্থিত ছিলেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে জাপানের ইনাজাওয়া সিটির সংসদ সদস্য জনাব নাওয়াকী ননবে, বাংলাদেশ ডেন্টাল সোসাইটির জেনারেল সেক্রেটারী ডাক্তার হুমায়ুন কবির বুলবুল উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আলীম ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান প্রফেসর ডাক্তার মোহাম্মদ মোয়াজ্জম হোসাইন সহ অন্যান্য অতিথিরা শিক্ষার্থীদের উদ্যেশে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। নবাগত ডেন্টাল শিক্ষর্থী ফাতেমা আক্তার ও মেডিকেল শিক্ষার্থী সিরাত সাবির অনুভূতি ব্যক্ত করেন। অবিভাবকগনের পক্ষ থেকে জতির্ময় দাস এবং আব্দুর রাজ্জাক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ভালো ফলাফলের জন্য ৪ জন মেডিকেল শিক্ষার্থী এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে বিভিন্ন পেশগত পরীক্ষায় ভালো ফলাফল করায় ৪ জন ডেন্টাল শিক্ষার্থীসহ দেশ-বিদেশী মোট ৮ জন শিক্ষার্থীকে সম্মাননা প্রধান করা হয়।

করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক

এক বছর প্রয়োগ হবে সেনা সদস্যদের দেহে

চীনে করোনার প্রথম ভ্যাকসিন অনুমোদন

  এই বিভাগের সর্বাধিক পঠিত