সোমবার ২০, নভেম্বর ২০১৭ - ৬, অগ্রাহায়ণ, ১৪২৪ - হিজরী

‘ইউনাইটেড ওয়েলফেয়ার এইড ইউক’

রোহিঙ্গাদের মাঝে বিনামূল্যে ঔষধ ও ত্রাণ সামগ্রী বিতরণ

মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের জন্য ‘ইউনাইটেড ওয়েলফেয়ার এইড ইউকে’ এর পক্ষ থেকে বান্দরবান জেলার, নাইক্ষ্যছড়ি ক্যাম্পে শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষুধ বিতরণ করা হয়েছে।

এই মেডিকেল ক্যাম্পে ১৬০ জন রোগীর চিকিৎসা সেবা সহ বিনামূল্যে ঔষধ, খাবার স্যালাইন, শিশু খাদ্য, নরমাল ডেলিভারী কিটস বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চ্যারিটির সেক্রেটারী লন্ডন প্রবাসী আব্দুল্লাহ জুনায়েদ ও ভাইস চেয়ারম্যান বিশিষ্ট্য ব্যবসায়ী আব্দুল বাসির, ম্যানেজার মো. আবুবকর, মাওলানা ওহিদুরজ্জামান ও এম সাইফুল ইসলাম। চিকিৎসা সেবা প্রদানে দেন ডা. নিজামুল হক ও ডা. মিরাজ আহম্মেদ। 

সংগঠনটি ৫৫০টি পরিবারের মাঝে চাউল-১০ কেজি, ডাল, সুজি, লবন, আলু, চিড়া- ১ কেজি, সয়াবিন তৈল- আধা কেজি, গুড়া দুধ- ২০০ গ্রাম, শিশুদের মাঝে উন্নতমানের চকলেট, সাবান, বালতি, প্লেট, গ্লাস, ১টি কম্বল বিতরণ করে। 

এছাড়াও কক্সবাজার জেলার উখিয়া বালুখালি-১ ক্যাম্পে শনিবার ১০০ পরিবারের মাঝে কোরিয়ান ত্রিপল সেট বিতরণ করার পাশাপাশি রিফুজি ক্যাম্প-১ থাইংখালী জামতলীর-ডি ও ই ব্লকে মোট আটটি টিউবয়েল স্হাপন করে সংগঠনটি।

 

সংবাদটি শেয়ার করুন:

বার পঠিত



আরো সংবাদ









যশোরে ভুয়া চিকিৎসক আটক

যশোরে ভুয়া চিকিৎসক আটক

১৬ নভেম্বর, ২০১৭ ১৬:০১







High blood pressure redefined for first time in 14 years: 130 is the new high

১৯ নভেম্বর, ২০১৭ ১৯:৪৬


New global commitment to end tuberculosis

১৯ নভেম্বর, ২০১৭ ১৯:৩১


























জনপ্রিয় বিষয় সমূহ:

দুর্যোগ অধ্যাপক সায়েন্টিস্ট রিভিউ সাক্ষাৎকার মানসিক স্বাস্থ্য মেধাবী নিউরন বিএসএমএমইউ স্বাস্থ্যমন্ত্রী ঢামেক গবেষণা ফার্মাসিউটিক্যালস স্বাস্থ্য অধিদপ্তর