১২ নভেম্বর, ২০১৭ ১০:৩০ এএম

ঢামেক হাসপাতালে নার্সের ওপর হামলার ঘটনায় আটক ২

ঢামেক হাসপাতালে নার্সের ওপর হামলার ঘটনায় আটক ২

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এক নার্সকে মারধরের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

আটক দুইজন হলেন- শাহিন ও চয়ন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার সন্ধ্যায় বাহ্মণবাড়িয়া সদর থানা এলাকা থেকে ফাহিম নামের এক যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তার স্বজনরা। পরে তাকে নতুন ভবনের মেডিসিন বিভাগের সাত তলার  ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর চারটার সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত ঘোষণার সঙ্গে সঙ্গে  ফাহিমের কয়েকজন স্বজনরা কর্তব্যরত নার্স মৃত্তিকার ওপরে চড়াও হয়। এক পর্যায়ে তারা ওই নার্সকে মারধর করে। পরে তাকে হাসপাতালের কর্মীরা উদ্ধার করে জরুরি বিভাগে এনে চিকিৎসা দেয়।

শাহবাগ থানার উপ পরিদর্শক রোহিদুল ইসলাম বলেন, নার্সকে লাঞ্ছনার ঘটনায় মৃত রোগীর দুই স্বজনকে আটক করা হয়েছে। বর্তমানে হাসপাতালের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়া চলছে।

এদিকে, ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের (বিএনএ) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি কামাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান জুয়েল এক সংবাদ বিজ্ঞপ্তিতে  রোববার দুপুর ১২টায় হাসপাতালের জরুরি বিভাগে সংগঠনের কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ আহ্বান করেছেন।

 

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি