ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬,    আপডেট ১ ঘন্টা আগে
০৩ অক্টোবর, ২০১৭ ১১:১৭

২শ’ চিকিৎসক নিয়োগ দেবে বিএসএমএমইউ

২শ’ চিকিৎসক নিয়োগ দেবে বিএসএমএমইউ

শুন্য পদে ২শ’ চিকিৎসক নিয়োগ দিতে সোমবার (২ অক্টোবর) বিজ্ঞপ্তি দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। প্রকাশিত বিজ্ঞপ্তিতে মেডিকেল অফিসার পদে ১৮০টি এবং মেডিকেল অফিসার (ডেন্টাল)-এর ২০টি পদে আবেদন করতে যোগ্য প্রার্থীদের আহ্বান করা হয়েছে। 

আগ্রহী প্রার্থীদের বিএমডিসি কর্তৃক স্বীকৃত ও রেজিস্ট্রেশনকৃত এমবিবিএস এবং বিডিএস ডিগ্রিধারী হতে হবে। একইসাথে প্রার্থীদের ন্যুনতম এক ১ (এক) বছরের বাস্তব প্রশিক্ষণ থাকতে হবে।

আবেদনকারীর বয়স ১/১০/২০১৭ তারিখে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারীর বয়স ৩২ বছর পর্যন্ত শিথিল করা হয়েছে। 

আগ্রহীদেরকে ৩ কপি সদ্য তোলা রঙিন ছবিসহ ৩টি আবেদনপত্র পূরণ করে জমা দিতে হবে। সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে। আবেদপত্রের সঙ্গে রেজিস্ট্রার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে পূবালী ব্যাংক, শাহবাগ এভিনিউ শাখার উপর ১ হাজার টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার সংযুক্ত করতে হবে। চাকরিরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে আগামী ৩১ অক্টোবরের মধ্যে পৌঁছাতে হবে।   

নিয়োগপ্রাপ্ত অফিসারগণ জাতীয় বেতন স্কেল ২০১৫- গ্রেড ৮ (২৩০০০- ৫৫৪৭০ টাকা ) এর সম মর্যাদার অধিকারী হবেন ।

আবেদনকারীদের বিএসএমএমইউ-এর অফিসিয়াল ওয়েবসাইট www.bsmmu.edu.bd থেকে আবেদনপত্র সংগ্রহ করতে আহ্বান করেছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

 

 

  এই বিভাগের সর্বাধিক পঠিত