১৫ জুন, ২০১৭ ১২:২২ পিএম

দিনাজপুর জেনারেল হাসপাতালের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুর জেনারেল হাসপাতালের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুর থেকে মাহবুুবল হক খান : 

 দিনাজপুর জেনারেল হাসপাতালের উদ্যোগে ইফতার মাহফিল বুধবার (১৪ জুন) হাসপাতালের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। জেনারেল হাসপাতালের ইএনটি বিভাগের সিনিয়র কনসাল্টেন্ট ডা. মো. আসগর আলী’র সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সিভিল সার্জন ডা. মওলা বক্স। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএমএ দিনাজপুর জেলা ইউনিটের সভাপতি ডা. এসএম ওয়ারেস আলী সরকার, ডেপুটি সিভিল সার্জন ডা. শামিম আরা নাজনীন। 

জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. শাহজাহান আলী ও ডা. মো. নাজমুল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. পারভেজ সোহেল রানা, বাংলাদেশ ডিপ্লোমা নার্সেস এসোসিয়েশন দিনাজপুর জেনারেল হাসপাতাল শাখার সভাপতি মো. মজিবর রহমান, সহ-সভাপতি নেত্রী মোছাঃ সুফিয়া বেগম, হাসপাতালের ব্রাদার মো. ইউসুফ আলী, হাসপাতালের ফার্মাসিষ্ট মো. মোশাক্কারুল ইসলাম, অফিস সহায়ক মো. মাসুদ মিয়া প্রমূখ।
ইফতার মাহফিলে জেনারেল হাসপাতালের অন্যান্য চিকিসক, নার্স, কর্মকর্তা-কর্মচারী ও সুধীজন উপস্থিত ছিলেন। ইফতারের পুর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

এদিকে ইফতার মাহফিলে বাংলাদেশ সরকারী চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতি দিনাজপুর জেনারেল হাসপাতাল ইউনিটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম’র মৃত্যুতে গভীর শোক ও মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।

 

করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক

এক বছর প্রয়োগ হবে সেনা সদস্যদের দেহে

চীনে করোনার প্রথম ভ্যাকসিন অনুমোদন

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি