ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬,    আপডেট ৫ ঘন্টা আগে
২৫ মে, ২০১৭ ১৫:৪৬

বেঈমান সেন্ট্রাল হাসপাতাল বয়কট করুন : বিএমএ মহাসচিবের আহ্বান

বেঈমান সেন্ট্রাল হাসপাতাল বয়কট করুন : বিএমএ মহাসচিবের আহ্বান

মেডিভয়েস ডেস্ক : চিকিৎসক সমাজের সঙ্গে বেঈমানী করায় রাজধানীর সেন্ট্রাল হাসপাতালকে বয়কট করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)’র মহাসচিব ডা: ইহতেশামুল হক চৌধুরী। বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সামনে বিএমএ আয়োজিত মানববন্ধনে তিনি এ আহ্বান জানান।  

বিএমএ মহাসচিবের ভাষায়, ‘আপনারা যারা সেন্ট্রাল হাসপাতালে কাজ করেন, চেম্বার করেন তারা চিকিৎসক সমাজের সাথে বেঈমানী করা প্রতিষ্ঠান সেন্ট্রাল হাসপাতাল বয়কট করুন। আর যদি এরপরও আপনারা সেখানে কাজ করেন, চেম্বার করেন, তবে নিজ দায়িত্বে করবেন। আপনাদের নামের তালিকা করা থাকবে। বিএমএ কখনোই আপনাদের পাশে থাকবেনা। আপনাদের কোন দায়দায়িত্ব কখনো বিএমএ নিবে না।’

তিনি আরো বলেন, ‘সেন্ট্রাল হাসপাতালে কাজ করেন যারা, তারা ব্যাপারটা সিরিয়াসলি ভাবুন। সমগ্র চিকিৎসক সমাজের সাথে থাকবেন- নাকি মীরজাফর, মোশতাকদের কাতারে নাম লিখবেন?

চিকিৎসক সমাজের উদ্দেশ্যে ডা: ইহতেশামুল হক চৌধুরী বলেন, বিএমএ আপনাদের রাস্তায় নামিয়ে সরে যাবে না। বেঈমানী করবেনা। বিশ্বাসঘাতকতা করবেনা। এই বিএমএ চিকিৎসকবান্ধব বিএমএ। চিকিৎসকদের জন্যই কাজ করবে এবং কর্মক্ষেত্রে চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিৎ না হওয়া পর্যন্ত এ আন্দোলন চলবে বলে জানান তিনি। 

 

  এই বিভাগের সর্বাধিক পঠিত