১৭ ফেব্রুয়ারী, ২০১৭ ০৬:৩৪ পিএম
বাংলাদেশ ডেন্টাল সোসাইটি কুমিল্লা জেলার কমিটি গঠন

টেকনোলজিস্টদের প্রাকটিসের অনুমতির রায়ে সংক্ষুব্ধ কুমিল্লার ডেন্টাল সার্জনরা

টেকনোলজিস্টদের প্রাকটিসের অনুমতির রায়ে সংক্ষুব্ধ কুমিল্লার ডেন্টাল সার্জনরা

গত ১০ ফেব্রুয়ারী, ২০১৭ তারিখ শুক্রবার ঐতিহ্যবাহী কুমিল্লা ক্লাবে ডেন্টাল সার্জন'স ফোরাম, কুমিল্লা কর্তৃক আয়োজিত ডেন্টাল টেকনোলজিস্টদের প্রাকটিসের অনুমতির অনভিপ্রেত রায়ে সংক্ষুব্ধ কুমিল্লা জেলার ডেন্টাল সার্জনদের সম্মিলনী -২০১৭ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি উদ্ভোদন করেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটি এর সভাপতি অধ্যাপক ডাঃ মোঃ আবুল কাসেম এবং প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটি এর মহাসচিব ডাঃ হুমায়ুন কবীর বুলবুল।

এছাড়া প্রধান অতিথি হিসেবে কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মহসিনুজ্জামান চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে কুমিল্লা জেলা বিএমএ সভাপতি ডাঃ আব্দুল বাকী আনিস, সিভিল সার্জন ও কুমিল্লা জেলা বিএমএ সহ-সভাপতি ডাঃ মোঃ মুজিবুর রহমান এবং কুমিল্লা জেলা বিএমএ সাধারন সম্পাদক ডাঃ মোঃ আতাউর রহমান জসীম উপস্থিত ছিলেন। আলোচ্য অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডেন্টাল সার্জন'স ফোরাম এর সভাপতি ডাঃ বদরুল আলম।

কুমিল্লা জেলার প্রায় শতাধিক ডেন্টাল সার্জন এবং ঢাকা থেকে বাংলাদেশ ডেন্টাল সোসাইটির অর্ধশতাধিক কেন্দ্রীয় নেতৃবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ সময় কুমিল্লা জেলা ডেন্টাল সার্জনবৃন্দ বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সকল আইনি লড়াইয়ে কাঁধে কাঁধ রেখে এগিয়ে চলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তারা একই সাথে দ্রুত বাংলাদেশ ডেন্টাল সোসাইটি কুমিল্লা জেলার কমিটি গঠনের এর ব্যাপারে অনুরোধ জানান। এর ফলশ্রুতিতে ১৫ ফেব্রুয়ারী, ২০১৭ তারিখ বুধবার  ডাঃ মোঃ বদরুল আলম কে সভাপতি এবং ডাঃ মোঃ শাখাওয়াত হোসেনকে সাধারন সম্পাদক করে বাংলাদেশ ডেন্টাল সোসাইটি এর মহাসচিব স্বাক্ষরিত ৪০ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষিত করা হয়।

- ডা. কে এম আশরাফুজ্জামান

মেডিভয়েস ডেস্ক

  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি