২০ জানুয়ারী, ২০২৩ ১১:৩৫ এএম

চলে গেলেন জনপ্রিয় সংবাদ উপস্থাপক ডা. নাতাশা

চলে গেলেন জনপ্রিয় সংবাদ উপস্থাপক ডা. নাতাশা
ডা. এন কে নাতাশা।

মেডিভয়েস রিপোর্ট: স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ২২তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও জনপ্রিয় সংবাদ উপস্থাপক ডা. এন কে নাতাশা মৃত্যুবরণ করেছেন। 

বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিঊন।

আজ শুক্রবার (২০ জানুয়ারি) মাছরাঙা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহমুদ কমল মেডিভয়েসকে বিষয়টি নিশ্চিত করে জানান, তিনি স্তন ক্যানসারে আক্রান্ত ছিলেন।

ডা. এন কে নাতাশা ছিলেন একজন জনস্বাস্থ্য বিশেষজ্ঞ। তিনি ডায়াবেটিস এবং মানসিক স্বাস্থ্যের উপর পিএইচডি করেছিলেন। তিনি সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সহযোগী অধ্যাপক এবং একই সঙ্গে জনস্বাস্থ্যবিষয়ক জাতীয় বুলেটিনেরও সম্পাদক ছিলেন ডা. এন কে নাতাশা। 

তিনি মাছরাঙা টেলিভিশনের সিনিয়র নিউজ প্রেজেন্টার ছিলেন। এ ছাড়া ব্যক্তিগত জীবনে বিবাহিত ছিলেন এন কে নাতাশা। 

প্রসঙ্গত, ২০১৯ সালের সেপ্টেম্বরে তাঁর স্তন ক্যানসার ধরা পড়ে। দীর্ঘদিন তিনি চিকিৎসা নিয়েছেন দেশে ও বিদেশে। নাতাশার ক্যানসারের সার্জারি হয় ২০২০ সালের ৮ মার্চ। এরপর ২০২২ সালের সেপ্টেম্বরে আগের চেয়ে অনেকটা সুস্থ হয়ে চালিয়ে যান স্বাভাবিক কার্যক্রম। ডিসেম্বরে আবারও শারীরিক অবস্থার অবনতি হয় ডা. নাতাশার।

এআইডি 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
স্বাধীনতা পদক ২০১৭ প্রাপ্ত অধ্যাপক ডা. টি এ চৌধুরীর সংক্ষিপ্ত জীবনী
বাংলাদেশের গাইনী এবং অবসের জীবন্ত কিংবদন্তী

স্বাধীনতা পদক ২০১৭ প্রাপ্ত অধ্যাপক ডা. টি এ চৌধুরীর সংক্ষিপ্ত জীবনী