১৪ ডিসেম্বর, ২০২২ ০২:৪৭ পিএম

চট্টগ্রাম মেডিকেলে ‘দালাল’ আটক

চট্টগ্রাম মেডিকেলে ‘দালাল’ আটক
চট্টগ্রামের পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন মজুমদার বলেন, চমেক হাসপাতাল থেকে একজনকে আটক করা হয়েছে।

মেডিভয়েস রিপোর্ট: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের গাইনী ওয়ার্ড থেকে মো. সাহাব উদ্দিন নামে এক দালালকে আটক করেছে পুলিশ সদস্যরা।

বুধবার (১৪ ডিসেম্বর) সকালে হাসপাতালের ৩৩ নম্বর গাইনী ওয়ার্ড থেকে এই দালালকে ধরা হয়েছে বলে জানান চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুর উল্লাহ আশেক।

আটক সাহাব উদ্দিন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ধামসার গ্রামের মিয়াবাড়ির জাহের মিয়ার ছেলে।

পুলিশ সূত্র জানিয়েছে, সাহাব উদ্দিন দীর্ঘদিন ধরে চমেক থেকে বিভিন্ন বেসরকারি হাসপাতালে রোগী ভাগিয়ে নিয়ে যাওয়া, বেসরকারি হাসপাতালে রোগীদের পরীক্ষা করতে বাধ্য করা এবং নির্দিষ্ট ফার্মেসি থেকে ওষুধ কিনতে বাধ্য করাসহ নানা কার্যক্রমে জড়িত ছিলেন সাহাব উদ্দিন।

চট্টগ্রামের পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন মজুমদার বলেন, চমেক হাসপাতাল থেকে একজনকে আটক করা হয়েছে। তাকে থানার আনার পর মামলাসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

জানতে চাইলে চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুর উল্লাহ আশেক গণমাধ্যমকে বলেন, সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল ওই ব্যক্তি। সে রোগীদের বিভিন্নভাবে হয়রানি করতো। বুধবার সকালে তাকে গাইনী ওয়ার্ড থেকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গত ২৫ অক্টোবর হাসপাতালটি থেকে মোরশেদ আলম বাবু, মো. জিসান, মো. জুয়েল ও মো. ফরহাদ নামে চার দালালকে গ্রেপ্তার করা হয়েছিল। এ ঘটনার কয়েকদিন পর ৩১ অক্টোবর আদনান শিকদার নামে আরেক দালালকে গ্রেপ্তার করে পুলিশ।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : চট্টগ্রাম
  এই বিভাগের সর্বাধিক পঠিত
এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক
করোনা ও বার্ধক্যজনিত অসুস্থতা

এক দিনে চিরবিদায় পাঁচ বিশেষজ্ঞ চিকিৎসক