০৬ ডিসেম্বর, ২০২২ ০৩:৫৬ পিএম

সৌদিতে দুর্ঘটনায় আহত ডা. মোজাম্মেল স্বাভাবিক জীবনে 

সৌদিতে দুর্ঘটনায় আহত ডা. মোজাম্মেল স্বাভাবিক জীবনে 
আমার যেদিন ছুটি শেষ হয়েছে, সেদিন থেকেই হাসপাতালে জয়েন করেছি এবং অপারেশন করাও শুরু করেছি। তবে কষ্ট হচ্ছে কিন্তু করে যাচ্ছি।

মেডিভয়েস রিপোর্ট: হজ্ব পালন করতে গিয়ে মদিনায় সড়ক দুর্ঘটনায় আহত সাতক্ষীরা মেডিকেল কলেজের ইউরোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোজাম্মেল হক পুরোপুরি সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন তার বন্ধু মোহাম্মদ সরোয়ার হোসেন। চলতি বছরের ১৪ জুলাই সড়ক দুর্ঘটনা আহত হয়েছিলেন তিনি। এ ঘটনায় তার স্ত্রী ফারজিন মারা গেছেন।

আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) মোহাম্মদ সরোয়ার হোসেন মেডিভয়েসকে বলেন, মোজাম্মেল এখন ভালো আছে। মোটামুটি স্বাভাবিক জীবনে ফিরেছে। দুর্ঘটনায় পাজরের হার ভাঙায় ঠিক মতো হাটাচলা করতে পারতো না, কিন্তু এখন সবকিছু করতে পারে।

চিকিৎসক মোজাম্মেল হকের বরাত দিয়ে তিনি জানান, গত দুইদিন আগে তার সাথে আমার আলাপ হয়েছে। তখন বলল, এখন নিয়মিত অপারেশন করছে, রোগীদের চিকিৎসা সেবা দিচ্ছে।

ডা. মোজাম্মেল হক মেডিভয়েসকে বলেন, আলহামদুলিল্লাহ মোটামুটি ভালো আছি। তবে এখনও ডান কাঁধে ব্যাথা আছে। পাজরের ভাঙা হার ঠিক হয়েছে।

তিনি বলেন, আমার যেদিন ছুটি শেষ হয়েছে, সেদিন থেকেই হাসপাতালে জয়েন করেছি এবং অপারেশন করাও শুরু করেছি। তবে কষ্ট হচ্ছে কিন্তু করে যাচ্ছি। আর কাঁধের ব্যাথা কবে ভালো হবে তা আল্লাহ ভালো জানেন।

ডা. মোজাম্মেল হক ইতিমধ্যে প্রায় ১২ হাজার অস্ত্রোপচারের মাইলফলক স্পর্শ করেছেন, যার মধ্যে লেপারোস্কোপিক সার্জারির সংখ্যা হাজারের অধিক। রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করা ডা. মোজাম্মেল ছিলেন সলিমুল্লাহর ২২তম ব্যাচের শিক্ষার্থী।

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি