০২ ডিসেম্বর, ২০২২ ১২:২০ পিএম

বিসিপিএসের সার্জারির বিভিন্ন সাব-স্পেশালিটির নীতিমালা ঘোষণা

বিসিপিএসের সার্জারির বিভিন্ন সাব-স্পেশালিটির নীতিমালা ঘোষণা
কোলোরেক্টাল সার্জারি, হেপাটোবিলিয়ারি সার্জারি, সার্জিক্যাল অনকোলজি এবং ক্যাজুয়াল্টি ও ইমারজেন্সির প্রশিক্ষণার্থীরা এসব নীতিমালা অনুসরণ করতে হবে।

মেডিভয়েস রিপোর্ট: ২০২৩ সেশনের ফেলোশীপ প্রোগ্রামের আওতায় সার্জারির বিভিন্ন সাব-স্পেশালিটির নীতিমালা ঘোষণা করেছে বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস এন্ড সার্জনস (বিসিপিএস)।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস এন্ড সার্জন্সের ওয়েবসাইটে প্রকাশিত অনারারি সচিব অধ্যাপক মো. বিল্লাল আলম স্বাক্ষরিত এক নোটিসে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে ‘বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস এন্ড সার্জনসের ২০২৩ সেশনের ফেলোশীপ প্রোগ্রামের আওতায় সার্জারির সাব-স্পেশালিটি বিষয়ের কোলোরেক্টাল সার্জারি, হেপাটোবিলিয়ারি সার্জারি, সার্জিক্যাল অনকোলজি এবং ক্যাজুয়াল্টি ও ইমারজেন্সির জন্য নিম্নলিখিত নীতিমালা অনুসরণ করতে হবে।’

১. ফেলোশীপ প্রোগ্রামের নির্বাচিত প্রশিক্ষাণার্থীগণ সার্বক্ষণিক প্রশিক্ষণ সংশ্লিষ্ট সাব-স্পেশালিটি বিভাগ বা ইনউনিটে সম্পন্ন করবেন।

২. প্রশিক্ষণ শেষে ট্রেনিং সার্টিফিকেট জমা দানের সময় আর্মড ফোর্সেস প্রার্থীকে অবশ্যই ডেপুটেশন অথবা ছুটি বা পদায়ন আদেশ এবং বদলি বা নিযুক্তি আদেশ বিসিপিএস এ জমা দিতে হবে।

►নোটিসটি দেখতে ক্লিক করুন

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : বিসিপিএস
  এই বিভাগের সর্বাধিক পঠিত