০১ ডিসেম্বর, ২০২২ ০১:৪১ পিএম

কর্মঘণ্টা কমলো বিএসএমএমইউ’র

কর্মঘণ্টা কমলো বিএসএমএমইউ’র
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নতুন সময়সূচি আগামী শনিবার (৩ ডিসেম্বর) থেকে কার্যকর হবে।

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অফিস সময়সূচি সকাল ৮টা থেকে বেলা আড়াইটা (২টা ৩০ মিনিট) পর্যন্ত পুনর্নির্ধারণ করে অফিস আদেশ জারি করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এই সময়সূচি আগামী শনিবার (৩ ডিসেম্বর) থেকে কার্যকর হবে।

আজ বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ডা. স্বপন কুমার তপাদার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, এই বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগ বা অফিসের সাপ্তাহিক ছুটি শুক্রবার নির্ধারণ করা হলো।

এতে বলা হয়েছে, ‘এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, স্মারক নং-বিএসএমএমইউ/২০২২/৮৩৮৮, ২৪ আগস্ট ২০২২ ইং মোতাবেক জারিকৃত প্রজ্ঞাপন বাতিল পূর্বক বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ/অফিসের নিম্নরূপ সময়সূচি পুনর্নির্ধারণ করা হলো।’

এতে আরও বলা হয়েছে, ‘বিশ্ববিদ্যালয় হাসপাতালের বহির্বিভাগ শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সকাল ৮টা থেকে বিকেল আড়াইটা পর্যন্ত এবং বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চালু থাকবে। বিভাগসমূহ বহির্বিভাগ, বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস,পিসিআর ল্যাব, ভ্যাক্সিনেশন এবং ল্যাবরেটরি সার্ভিসসমূহ পরিচালনার জন্য নিজস্ব ব্যবস্থাপনায় রোস্টার প্রণয়ন পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘সকল বিভাগের মর্নিং সেশনসমূহ পূর্বের সময়সূচি অনুযায়ী পরিচালনা করার জন্য বিভাগের চেয়ারম্যানবৃন্দ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।’

‘এই আদেশ অবিলম্বে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলে’, প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।’

►প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : বিএসএমএমইউ
  এই বিভাগের সর্বাধিক পঠিত