২৬ নভেম্বর, ২০২২ ০৯:২৯ পিএম

মুগদা মেডিকেলের শিক্ষার্থীদের ওপর হামলা, আটক ৪

মুগদা মেডিকেলের শিক্ষার্থীদের ওপর হামলা, আটক ৪
শনিবার (২৬ নভেম্বর) রাতে মেডিভয়েসকে বিষয়টি নিশ্চিত করেছেন মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর।

মেডিভয়েস রিপোর্ট: রাজধানীর মুগদা মেডিকেল কলেজের ১৮ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার ঘটনায় ৪ বহিরাগতকে আটক করেছে মুগদা থানা পুলিশ। 

আজ শনিবার (২৬ নভেম্বর) রাতে তাদের আটক করা হয় বলে মেডিভয়েসকে জানিয়েছেন মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর।

তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। জড়িত আরও যারা আছে, তাদেরকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে। অপরাধীদেরকে আইনের আওতায় আনা হবে। ইতিমধ্যে মুগদা মেডিকেলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সেই সঙ্গে একটি মামলাও প্রক্রিয়াধীন রয়েছে।’

এর আগে বিকেলে মুগদা মেডিকেলের মাঠে ১৮ শিক্ষার্থীকে বহিরাগতরা পিটিয়ে আহত করে বলে মেডিভয়েসকে নিশ্চিত করেছেন একাধিক শিক্ষার্থী।

তাঁরা জানান, বিকেলে মুগদা মেডিকেলের শিক্ষার্থীরা মেডিকেলের মাঠে খেলতে গেলে বহিরাগতরা বাধা দেয়। সেইসঙ্গে মুগদা মেডিকেল কলেজ নামে কোনো মেডিকেল কলেজ নেই বলেও বহিরাগতরা শিক্ষার্থীদের কাছে দাবি করেন। তারা বলেন, এ নামে হাসপাতালও নেই, তাদের মাঠও নেই, হোস্টেলও নেই। এখানে কোনো শিক্ষার্থীকে খেলতে দেওয়া হবে না। কথা কাটাকাটির এক পর্যায়ে বহিরাগতদের ৩০/৩৫ জনের একটি দল স্ট্যাম্প, ব্যাট ও ইট দিয়ে পিটিয়ে শিক্ষার্থীদেরকে আহত করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও মুগদা মেডিকেলের শিক্ষার্থী সৌনক দত্ত বলেন, ‘বহিরাগতরা অতর্কিত হামলা চালিয়েছে। আমাদের বেশ কয়েকজনের অবস্থা গুরুতর। তাদের কয়েকজনকে এইচডিইউতে ভর্তি করানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আহত কয়েকজনের আগামীকাল প্রফেশনাল পরীক্ষা রয়েছে। এখন তারা কীভাবে পরীক্ষা দিবে? আমরা চিন্তায় পড়ে গেছি। এই হামলার বিচার চাই।’ 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  ঘটনা প্রবাহ : মুগদা মেডিকেল
  এই বিভাগের সর্বাধিক পঠিত
নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি
জাতীয় ওষুধনীতি-২০১৬’ এর খসড়ার নীতিগত অনুমোদন

নিবন্ধনহীন ওষুধ লিখলে চিকিৎসকের শাস্তি