১৭ অক্টোবর, ২০২২ ০৮:৪৯ পিএম

বিএসএমএমইউ’তে শনিবার শিক্ষকদের উপস্থিতিতে সেবা দেওয়ার নির্দেশ

বিএসএমএমইউ’তে শনিবার শিক্ষকদের উপস্থিতিতে সেবা দেওয়ার নির্দেশ
বিএসএমএমইউতে যেকোনো একটি ইউনিটের শিক্ষকদের উপস্থিতিতে ইনডোর-আউটডোরের সেবা কার্যক্রম পরিচালনার নির্দেশ

মেডিভয়েস রিপোর্ট: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যেকোনো একটি ইউনিটের শিক্ষকদের উপস্থিতিতে ইনডোর-আউটডোরের সেবা কার্যক্রম পরিচালনার নির্দেশ দিয়েছেন ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

আজ সোমবার ( ১৭ অক্টোবর)  বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ডা. স্বপন কুমার তপাদার স্বাক্ষরিত এক অফিস আদেশ এ নির্দেশ দেওয়া হয়।

এতে বলা হয়েছে, ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে প্রতি শনিবার বিভিন্ন ইনডোর এবং আউটডোরে প্রতিটি বিভাগের যেকোনো একটি ইউনিটের শিক্ষকরা উপস্থিত থেকে ইনডোর বিভাগের শিক্ষা, চিকিৎসাসেবা ও গবেষণা এবং আউটডোরের চিকিৎসাসেবা কার্যক্রম পরিচালনা করার জন্য ভাইস চ্যান্সেলর নির্দেশ দিয়েছেন।’

এ ছাড়া প্রতি শনিবার বিভাগের সকল রেসিডেন্টকে উপস্থিত থেকে শিক্ষা কার্যক্রমে অংশগ্রহণ করতে হবে বলেও নোটিসে উল্লেখ করা হয়েছে।

এতে আরও বলা হয়েছে, ‘বিভাগের চেয়ারম্যানবৃন্দ এ ব্যাপারে রোস্টার প্রণয়ন পূর্বক বিষয়টি তত্ত্বাবধান করার জন্য অনুরোধ করা হলো।’

আদেশটি দেখতে ক্লিক করুন 

মেডিভয়েসের জনপ্রিয় ভিডিও কন্টেন্টগুলো দেখতে সাবস্ক্রাইব করুন MedivoiceBD ইউটিউব চ্যানেল। আপনার মতামত/লেখা পাঠান [email protected] এ।
  এই বিভাগের সর্বাধিক পঠিত